Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় করোনা আক্রান্ত ৭ হাজার ছাড়াল: মোট সুস্থ ৫৯৯৯

বগুড়ায় করোনা আক্রান্ত ৭ হাজার ছাড়াল: মোট সুস্থ ৫৯৯৯

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ৩১০নমুনার ফলাফলে আরও ৩৮জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১২দশমিক ২৫শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ২৯জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৪৮জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৯৯৯জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে আরও ৩জন মারা যাওয়ায় মৃত্যু মোট ১৬৩জনে দাঁড়িয়েছে।
বুধবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১০টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন। ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৯৫টি নমুনার মধ্যে ৩৫টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৫টি নমুনায় পজিটিভ আসে আরও ৩জনের। ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৩৮জনের মধ্যে পুরুষ ২৩জন এবং নারী ১৩জন এবং বাদবাকি ২জন শিশু। এদের মধ্যে সদর উপজেলার ৩০জন।
অন্যান্য উপজেলার মধ্যে- আদমদীঘি ৪জন, সারিয়াকান্দি, শিবগঞ্জ, নন্দীগ্রাম ও গাবতলীতে একজন করে নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com