Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় করোনায় আক্রান্ত হাজার ছাড়ালো

বগুড়ায় করোনায় আক্রান্ত হাজার ছাড়ালো

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় চিকিৎসক ও পুলিশসহ আরও ৮২জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত এক হাজার অতিক্রম করে ১০৩৭ এ দাঁড়ালো। নতুন ৮২জনের মধ্যে পুরুষ ৬৩জন, ১৭জন মহিলা ও ২জন শিশু রয়েছেন। বুধবার রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
বুুুধবার শজিমেকে বগুড়ার ১৮৮টি ফলাফলে নতুন ৫৯জন এবং টিএমএসএস এর বগুড়ার ৭০টি ফলাফলে নতুন ২৩জনসহ জেলায় মোট ৭৭জন করোনায় শনাক্ত হয়েছেন।
এছাড়া জেলায় নতুন করে একজন সুস্থ হওয়ায় সুস্থতার সংখ্যা বেড়ে ৭৩ এবং নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যুবরণকারীর সংখ্যা ৮জনেই অপরিবর্তিত রয়েছে।
ডা. তুহিন জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৮২জনের উপজেলাভিত্তিক তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে সদরের মধ্যে চুড়িপট্টি, নামাজগড়, নারুলী, জলেশ্বরীতলা, নাটাইপাড়া, মালতীনগর এলাকার রোগী রয়েছে।
৮২জনের বয়সভিত্তিক বিশ্লেষণে ১থেকে ১৮ বছরের নিচে ২জন, ১৮ থেকে ৪০ বছরের ৪২জন, ৪১ থেকে ৫০ বছরের ২৩জন, ৫১ থেকে ৭০ বছরের ১৪জন এবং ৭০ থেকে ৮০ বছরের মধ্যে একজন রয়েছেন।
তিনি আরও জানান, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

শিবগঞ্জ থানায় আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার বিকালে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক এক মত …

%d bloggers like this:

Powered by themekiller.com