Home / অপরাধ-আদালত / বগুড়ায় এপিবিএন’র সমন্বয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে দেড় লাখ টাকা অর্থদন্ড
dav

বগুড়ায় এপিবিএন’র সমন্বয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে দেড় লাখ টাকা অর্থদন্ড

যমুনা নিউজ বিডি ঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে বগুড়ার যত্রতত্র গড়ে উঠেছে এক শ্রেণীর সেমাইকারখানা । অস্বাস্থকর ও নোংড়া পরিবেশে তৈরী করা হচ্ছে সেমাই । একই সাথে ঈদকে উপলক্ষে করে শহরের বিভিন্ন এলাকায় গড়ে ওঠা দেকান ও নামকরা বিপনী বিতান গুলোতে বিভিন্ন তৈরী পোষাক গেঞ্জি সালোয়ার বিক্রি করার মূল দামের চেয়ে বেশী দামে ।
বগুড়া ৪র্থ আমর্ড পুলিশ ব্যটালিয়নের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমান আদালতের একটি টিম আবারো অভিযান চালিয়েছে এসব সেমাই কারখানা ও বিপনী বিতানে । রবিবার বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল, এর নের্ততে এপিবিএনর সহযোগিতায় শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

এসময় অস্বাস্থকর ও নোংড়া পরিবেশে খাদ্য দ্রব্য সেমাই উৎপাদন ও বিক্রির অপরাধে বগুড়া শহরের বৃন্দাবন দক্ষিণ পাড়া এলাকায় “আকবর লাচ্ছা সেমাই” এর মালিক মোছাঃ স্বপনা খাতুন (৪৬) কে ৫০হাজার টাকা ।
সেবা মূল্যের তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করে ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রির অপরাধে শহরের জলেশ^রীতলা এলকায় অবস্থিত “ফড়িং ফ্যাশন” এর আউট লেট (শো রুম)এর ম্যানেজার মোঃ মিজানুর রহমান (৪৮) কে ৫০হাজার টাকা,একই এলাকার “রিচম্যান” শো রুমে গোলাম ইলিয়াস খান (৩৫) কে ৫০হাজার জরিমানা করে আদালত । অপর দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে ৪ এপিবিএন এর সদস্যরা জনগন চলাচলের রাস্তার উপর খাদ্যদ্রব্যের দোকান পরিচালনা করার অপরাধে শহরের বিসিক ফুলবাড়ী এলাকার মোঃ রাজা মিয়া (৫০)নামের এক ব্যাক্তি কে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

Check Also

আজও ঢাকা-রংপুর রেল যোগাযোগ বন্ধ

বগুড়া প্রতিনিধি :বগুড়ার সোনাতলার ভেলুরপাড়া রেলস্টেশনের নিকটবর্তী একটি রেল ব্রিজ দেবে যাওয়ায় দ্বিতীয় দিনের মতো …

Powered by themekiller.com