Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় এতিম শিশুদের মাঝে যুবলীগ সভাপতির ঈদের পোশাক বিতরণ

বগুড়ায় এতিম শিশুদের মাঝে যুবলীগ সভাপতির ঈদের পোশাক বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় এতিম শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করলেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। জাতির পিতার দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য  ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে এই ঈদের পোশাক বিতরণের আয়োজন করা হয়।

যুবলীগ কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহ্বানে এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন।

বগুড়া সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক রিপা মোনালিসার সভাপতিত্বে ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ছাড়াও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, বগুড়া প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, যুবলীগ নেতা উদয় কুমার বর্মণ, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মঞ্জুরুল আলম মোহন বলেন, আসন্ন ঈদুল আজহা যেন ধনী-গরীবের বৈষম্য দূর করে সেটিই এই সরকারের কামনা। প্রতিটি মানুষ খেয়ে পড়ে বাঁচার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সরকার প্রধান শেখ হাসিনাকে সার্বক্ষণিক উন্নয়ন কর্মকান্ড সহযোগিতা করছেন তাঁর যোগ্য সন্তান, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। জাতির পিতার দৌহিত্র জয়ের জন্মদিন উপলক্ষে তাই এতিম শিশুদের মুখে হাসি ফোটানোর এই চেষ্টা। সকলে মিলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে চাই।

সরকারি শিশু পরিবারের ১৩৮জন শিশু শিক্ষার্থীর হাতে ঈদের নতুন পোশাক ও বঙ্গবন্ধুর জীবনীগ্রন্থ বিতরণ করা হয়।

Check Also

১৫ আগস্ট ঘিরে ধানমণ্ডি ও বনানীর হোটেল-মেসে তল্লাশি

যমুনা নিউজ বিডিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com