Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় আরও ৬৮জন করোনায় আক্রান্ত: মৃত্যু ৩

বগুড়ায় আরও ৬৮জন করোনায় আক্রান্ত: মৃত্যু ৩

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ৩০৬নমুনার ফলাফলে আরও ৬৮জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২২দশমিক ২২শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৬ হাজার ৭৩৭জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৭৮জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৬৪০জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে আরও ৩জন মারা যাওয়ায় মৃত্যু হয়েছে মোট ১৫৬জনের। মারা যাওয়া ৩জনের মধ্যে ২জন বগুড়া বাকি একজন অন্য জেলার বাসিন্দা। মঙ্গলবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।
ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ৩১আগস্ট সোমবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩০৬টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন।
ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে ৬২টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ২৪টি নমুনায় পজিটিভ আসে আরও ৬জনের। ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৬৮জনের মধ্যে পুরুষ ৪৫জন, নারী ১৭জন এবং বাদবাকি ৬জন শিশু। এদের মধ্যে সদর উপজেলার ৪৮জন। অন্যান্য উপজেলার মধ্যে- শেরপুর ৯জন, কাহালু ৩জন, শাজাহানপুর ৩জন, ধুনট ২জন, সারিয়াকান্দি ২জন এবং আদমদীঘি একজন করে নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

Check Also

সোনালী অতীতের ফুটবল লড়াই : বগুড়ার কাছে হারলো ঢাকা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বাংলাদেশ জাতীয় দলে খেলা সাবেক ফুটবলাররা খেলতে আসছে। তারা বগুড়ার সাবেক ফুটলারদের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com