Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার ১৫০ শ্রমিকের হাতে স্বাস্থ্য সামগ্রী দিল অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠি

বগুড়ার ১৫০ শ্রমিকের হাতে স্বাস্থ্য সামগ্রী দিল অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠি

ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের এই দুর্যোগ থেকে সুরক্ষা রাখতে বগুড়া অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠি থেকে রিক্সা চালক ও পত্রিকা বিক্রেতা হকার্সদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। রোববার (৭জুন) সকাল ১১ টায় বগুড়া শহরের সাতমাথায় এই কর্মসূচির উদ্বোধন করেন অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির ভারপ্রাপ্ত সভাপতি টিপু সুলতান। বগুড়া শহরের দেড় শতাধিত রিক্সা চালক ও হকার্স স্বাস্থ্য সামগ্রীগুলো পেয়ে আনন্দ প্রকাশ করেন।
বগুড়ার সুনামধারী এই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মনোয়ারুল ইসলামের নির্দেশনায় ও সাধারণ সম্পাদক লিপি প্রধানের সার্বিক তত্বাবধানে শ্রমিক ও হকার্সদের মাঝে এই স্বাস্থ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।
এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সদ্দিকী, কাহালু থিয়েটারের সভাপতি আব্দুল হান্নান, বগুড়া ইয়ূথ কয়্যার সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু, জোটের কোষাধ্যক্ষ রবিউল আলম অশ্রæ, দপ্তর সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আসাদুর রহমান খোকন, ফরিদুজ্জামান, অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির সাধারণ সম্পাদক লিপি প্রধান, সহ সভাপতি সাজ্জাদ আলী, আতাউর রহমান, ওয়ারেছ ভুট্ট, রাশেদুল হক এরিন্স, রাজন চৌধুরী, শহিদুল ইসলাম, আফসানা মীম প্রমুখ।
বগুড়া অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মনোয়ারুল ইসলাম। জানান, ১৫০ জনকে স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সকলের সহযোগিতা নিয়ে এই বিতরণ কর্মসূচি অব্যহত থাকবে। দেশের মানুষ ও সাংস্কৃতিক কর্মীদের জন্য অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির সকল সদস্যবৃন্দ নিবেদিত হয়ে কাজ করতে সবসময় তৎপর হয়ে থাকবে। করোনা ভাইরাস থেকে সকলকে সতর্ক থাকতে হবে এবং সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

Check Also

করোনায় মারা গেলেন সেই সাহেদের বাবা

যমুনা নিিউজ বিডিঃ করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, প্রতারণা ও প্রভাব বিস্তার করে দেশজুড়ে আলোচনায় …

%d bloggers like this:

Powered by themekiller.com