Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার ১৫নম্বর ওয়ার্ডে গফুরের নির্বাচনী মতবিনিময় সভা

বগুড়ার ১৫নম্বর ওয়ার্ডে গফুরের নির্বাচনী মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন আগামী বগুড়া পৌরসভার নির্বাচন উপলক্ষে ১৫নম্বর ওয়ার্ডে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে মধ্যপালশা এলাকাবাসীর উদ্যোগে বগুড়া জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ¦ আব্দুল গফুর প্রামানিকের পক্ষে এ সভার আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যক্তিত্ব জহুরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী বগুড়া পৌরসভা নির্বাচনে ১৫নম্বর ওয়ার্ডে যাকে আপনারা সুখে-দুখে, বিপদে-আপদে এবং দিনে-রাতে কাছে পাবেন, যে আপনাদেরকে ভালোবাসে, মানুষকে ভালোবাসে, এলাকার রাস্তা-ঘাটকে ভালোবাসে, সব সময় সকল মানুষের পাশে দাঁড়ায় তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। ভোট হলো আপনাদের গণতান্ত্রিক অধিকার। ভোট হেলায় অবহেলায় নষ্ট না করে সঠিক নেতৃত্ব নির্বাচিত করতে সৎ ও যোগ্য লোককে ভোট দিবেন। তাহলে আপনাদের ভাগ্যে উন্নয়নে ও সমাজের বিভিন্ন স্তরে উন্নয়নমূলক কর্মকান্ডে যথেষ্ট ভূমিকা রাখবে। তাই সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। তা না হলে অযোগ্য লোক নির্বাচিত হলে এলাকার কোন উন্নয়ন হবে না। উপরন্ত তার দায়ভার সকলের নিতে হবে।

সুলতান মাহমুদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বগুড়া পৌর আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক শাহাদৎ হোসেন শাহিন, দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, জাহিদুল ইসলাম, খায়রুল ইসলাম, আনিছুর রহমান মোল্লা, গোলাম মোরশেদ, আব্দুল খালেক খন্দকার, আব্দুল জলিল, হাজি গনি, জাতীয় শ্রমিক লীগ-যুব কমিটি জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার, সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রায়হান উদ্দিন প্রাং পলাশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

শিবগঞ্জে জনতা কর্তৃক ১০ টাকা কেজি দরের ১৪ বস্তা চাল আটক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার হত দরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের চাল ডিলার কর্তৃক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com