Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু বয়সেই শিশুটির হৃদযন্ত্রের (হার্ট) জটিল সমস্যা দেখা দিয়েছে। এছাড়া রক্তনালীও প্রায় বন্ধ হওয়ার পথে। এ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুটি। ঢাকার হার্ট ফাউন্ডেশনের বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছেন, নুসরাত জাহানকে দ্রুত ভারতে নিয়ে উন্নত চিকিৎসা করাতে হবে। এজন্য অন্তত পাঁচ থেকে ছয় লাখ টাকা প্রয়োজন। কিন্তু দিনমজুর বাবার পক্ষে এত টাকা জোগাড় করা কোনভাবেই সম্ভব নয়।
তাই ফুটফুটে এই শিশুটিকে বাঁচাতে সমাজের বিত্তবান, হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার এবং সাহায্যেরে হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন শিশুটির পরিবার। বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের গাড়িদহ রহমাননগর গ্রামের দিনমুজর জাহাঙ্গীর আলম ও নুরুন্নাহার বেগমের মেয়ে নুসরাত জাহান। মেয়ের চিকিৎসার জন্য যেটুকু ভিটেমাটি ছিল তাও বিক্রি করে একমাত্র সন্তানকে সুস্থ করতে ব্যয় করেছেন। তার পক্ষে যত দূর করা সম্ভব তিনি করেছেন। এখন প্রায় নিঃস্ব তিনি। ফলে নিরুপায় হয়ে পড়েছেন হতদরিদ্র এই পরিবারটি। শিশুটির বাবা হতদরিদ্র জাহাঙ্গীর আলম জানান, তার শিশু মেয়েটি অসুস্থ হওয়ার পর ঢাকায় হার্ট ফাউন্ডেশনে ভর্তি করান। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসাও দেন তারা।
কিন্তু সুস্থ হয়ে ওঠেনি। ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ভারতে নেয়ার পরামর্শ দিয়েছেন। এজন্য অনেক অর্থের প্রয়োজন। তাই বাধ্য হয়ে এক অসহায় বাবা তাঁর অবুঝ নিষ্পাপ সন্তানকে বাঁচাতে সমাজের হৃদয়বান ও বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতার আহবান জানিয়েছে তিনি। সাহায্যে পাঠানোর ঠিকানা- নুসরাত জাহানের বাবা জাহাঙ্গীর আলম, মোবাইল নং- (বিকাশ) ০১৬১৯-২০০০৯৩।

Check Also

শিবগঞ্জে জনতা কর্তৃক ১০ টাকা কেজি দরের ১৪ বস্তা চাল আটক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার হত দরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের চাল ডিলার কর্তৃক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com