Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা ফলাফল

বগুড়ার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা ফলাফল

যমুনা নিউজ বিডি ঃ সারা বাংলাদেশে একযোগে প্রকাশিত হয়েছে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার ফলাফল। এরেই ধারাবহিকতায় রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে প্রকাশিত বগুড়া জেলার সুনামধন্য কয়েকটি বিদ্যালয়ের ফলাফল প্রশংসানীয়। বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজঃ বিয়াম মডেল স্কুল ও কলেজের
২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে মোট ৩৬৬ জন পরীক্ষার্থী। এর মধ্যে বিজ্ঞান বিভাগে জিপিএ ৫ পেয়েছে ২শত ৭৮ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগে জিপিএ ৫ পেয়েছে ৭ জন। বিজ্ঞান বিভাগে জিপিএ এ পেয়েছে ৪৭ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগে ৩৪ জন জিপিএ এ পেয়েছে। পাশের হার ১০০%।
বগুড়া ছয়পুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজঃ ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বগুড়া ছয়পুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীর সংখ্যা ৯৪ জন। এদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৭ জন্য এবং জিপিএ- এ পেয়েছে ৪৯ জন। পাসের হার শতকরা ৯৪.৬৮। ফলাফল বিতরন শেষে ফটো সেশনে অংশ গ্রহন করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ আইনুন নাহার হেনা,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শামসুল হক মন্ডল, মাকছুদ আলম, রাশেদুল ইসলাম রনি,শহিদুল ইসলাম রতন, শিক্ষক ও জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজঃ আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজের ২০১৮ সালে এস.এস.সি পরীক্ষার্থী মোট ২ শত ৭৬ জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগে জিপিএ ৫ পেয়েছে ২৩৭ জন এবং ব্যবসায় শিক্ষা শাখায় ১৬ জন জিপিএ এ পেয়েছে । বিজ্ঞান বিভাগে জিপিএ ৪ পেয়েছে ২৩ জন। পাশের হার শতভাগ ।

Check Also

নন্দীগ্রামে বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন করেছেন পূজা উদযাপন কমিটির সভাপতি দুলাল চন্দ্র মহন্ত

যমুনা নিউজ বিডি:   বগুড়ার নন্দীগ্রামে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরির্দশ করেছেন বাংলাদেশ পুজা উদযাপন …

Powered by themekiller.com