Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার নুনগোলায় নকল ব্যান্ডরোল ব্যবহার, গ্রেপ্তার ৩

বগুড়ার নুনগোলায় নকল ব্যান্ডরোল ব্যবহার, গ্রেপ্তার ৩

বগুড়ার সদর উপজেলার নুনগোলায় নকল ব্যান্ডরোল ব্যবহারের অবিযোগে একটি সিগারেট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। এ সময় জেলার কাস্টমস ও শুল্ক বিভাগও অভিযানে অংশ নেয়।

অভিযানে এই অপরাধে জড়িত থাকায় তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প।  গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার দোপাড়ার  মো. রবিউল ইসলাম (২৬), সদর উপজেলার শিকারপুর গ্রামের মো. জিহাদ (৩২) ও দশটিকা গ্রামের মো. জহুরুল ইসলাম (৪৫)।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর)  রাত পৌণে নয়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার।

বিজ্ঞপ্তিতে জানা গেছে, গোপন সংবাদ ছিল নুনগোলার দোগাড়িয়া এলাকার ওয়ান সিগারেট ফ্যাক্টরি দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে আসছে। তথ্যের ভিত্তিতে বিকেল ৪ টার দিকে র‌্যাবের একটি দল অভিযানে নামেন। এতে জেলা কাস্টমস , এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার মো. মোমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিযানে ওই ফ্যাক্টরিতে ঘটনার সত্যতা পান অভিযানকারি সদস্যরা। পরে ওই তিনজনকে এ কাজে জড়িত থাকার জন্য গ্রেপ্তার করা হয়। এ সময়  ২২ হাজার ৮৭০টি প্যাকেট সিগারেট, ৮৮ হাজার ৮৭০ পিস জাল স্ট্যাম্প এবং একটি কাভার ভ্যান জব্দ করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডার স্বজল কুমার সরকার জানান, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সদর থানায় পাঠানো হয়েছে। -খবর বিজ্ঞপ্তী

Check Also

সয়দাবাদে জরুরী খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সয়দাবাদে সাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(২৯অক্টবর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com