Home / সারাদেশ / বগুড়া / বগুড়ার গাবতলীতে প্রানী চিকিৎসক এর উপর হামলা; গ্রেফতার ১

বগুড়ার গাবতলীতে প্রানী চিকিৎসক এর উপর হামলা; গ্রেফতার ১

গাবতলী প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে প্রানী চিকিৎসক ও স্থানীয় সাংবাদিক এর বাবার উপর হামলার ঘটনায় একজনকে আটক করেছে গাবতলী থানা পুলিশ।

জানা যায়, বগুড়া থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক উত্তর অঞ্চলের খবর’ পত্রিকার স্টাফ রিপোর্টার আজাদুর রহমানের বাবা প্রাণী চিকিৎসক আব্দুল মোত্তালেবকে বগুড়ার গাবতলী উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের সোনাপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার (১আগস্ট) আনুমানিক সকাল ৬ টায় হামলা করে দুর্বত্তরা। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় গাবতলী মডেল থানায় শুক্রবার (৪আগস্ট) ৬ জনকে আসামী করে মামলা করেন সাংবাদিক আজাদুর রহমান। যাহার মামলা নং ৭ । পুলিশ দীর্ঘ অনুসন্ধান করে রবিবার রাত আনুমানিক ৯ টায় নাড়ুয়ামালা বাজার থেকে গাবতলী থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান জিয়া ও সহকারী উপ-পরিদর্শক শাহজাহান আলী মামলার ৫ নং আসামী আপু মিয়াকে গ্রেফতার করে।

এ বিষয়ে গাবতলী মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা জিয়াউর রহমান জিয়া জানান, আমরা ১ জনকে আটক করতে সক্ষম হয়েছি। বাকি আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Check Also

সোনালী অতীতের ফুটবল লড়াই : বগুড়ার কাছে হারলো ঢাকা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বাংলাদেশ জাতীয় দলে খেলা সাবেক ফুটবলাররা খেলতে আসছে। তারা বগুড়ার সাবেক ফুটলারদের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com