Home / সারাদেশ / বগুড়া / বগুড়া সান্তাহারে নকশালবাহিনীর চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি

বগুড়া সান্তাহারে নকশালবাহিনীর চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘিতে চিঠি দিয়ে নবদম্পতিসহ তাদের পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। সান্তাহার পৌর এলাকার ঘোড়াঘাট মহল্লার সদ্যবিবাহিত যুবক নাঈম হোসেন চিঠিটি পাওয়ার পর নিরাপত্তার জন্য গতাকাল দুপুরে বিষয়টি থানাপুলিশকে অবিহিত করেছেন।
দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করেছেন পুলিশ। নাঈম হোসেন বলেন, চিঠির শুরুতেই তার সহধর্মিণী, মা-বাবা ও বোনসহ পরিবারের সবাইকে গুলি করে হত্যার হুমকি দেওয়া হয়। গভীর রাতে বাসায় হানা দিয়ে শিগগিরই এ হত্যাকান্ড- ঘটানো হবে। তা ছাড়া চিঠিটি পাওয়ার পর তাদের বাসার ভাড়াটিয়াদের বাসা ছেড়ে দিয়ে অন্যত্র যেতে বলা হয়েছে।
অন্যথায় তাদেরও ক্ষতি করা হবে বলে হুমকি দেওয়া হয়। তবে চিঠির এসবের মূল কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- নকশাল বাহিনী সান্তাহার পৌর শাখার এক ছোট ভাইয়ের সঙ্গে রেললাইনের ওপর তার পরিবারের মারপিটের ঘটনা। তিনি আরও জানান, তার বাবা সিদ্দিকুর রহমান বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সান্তাহার শাখা থেকে চিঠিটি তোলার পর থেকে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, শত্রুতামূলক কেউ এমন চিঠি পাঠিয়েছে। তদন্তপূর্বক হুমকিদাতাকে আইনের আওতায় আনা হবে।

 

Check Also

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঋণের সুদ দিতে না পারায় সোমা রানী দাস নামের এক গৃহবধূকে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com