Home / খেলাধুলা / ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

যমুনা নিউজ বিডি:  একটি জয় বদলে দিয়েছে অনেক কিছু। আর্জেন্টিনা শিবিরে কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে খেলোয়াড়দের যে বিবাদ চলছিল, তা অনেকটা স্তিমিত হয়ে এসেছে। গ্রুপ পর্বে বারবার প্রথম একাদশ বদলে বিশ্বকাপে সবচেয়ে সমালোচিত হয়েছেন আর্জেন্টিনা কোচ। আজ শনিবার প্রি-কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার প্রথম একাদশে কী ফের বদল ঘটাবেন সাম্পাওলি? নাকি নাইজেরিয়া ম্যাচের উইনিং কম্বিনেশনই রাখবেন তিনি?

শুক্রবার অনুশীলনে কোচ জর্জ স্যাম্পাওলি দলের ১২ জন ফুটবলারকে আলাদাভাবে বিশেষ অনুশীলন করিয়েছেন। আর এই ১২ জনের মধ্যে ছিলেন আলোচিত উইঙ্গার পাভন। যে কারণে ফরাসিদের বিপক্ষে প্রথম একাদশে জায়গা করে নিতে পারেন এই তরুণ তুর্কী। তবে মূল সমস্যা সৃষ্টি হয়েছে হিগুয়েইনকে নিয়ে। গ্রুপ পর্বের ম্যাচগুলোতে একের পর এক সুযোগ হাতছাড়া করা, ভুল পাসিং করে ব্যাপক সমালোচিত হয়েছেন এই অভিজ্ঞ ফুটবলার।

ফ্রান্সের বিপক্ষে হিগুয়েন কি তবে প্রথম একাদশে থাকছেন? এত সমালোচনার পরেও তাকে একাদশে রাখাটা সম্ভবত বাড়াবাড়ি হয়ে যাবে কোচ সাম্পাওলির জন্য। তাই সুযোগ একটা পেতেই পারেন পাভন। এছাড়া আর্জেন্টিনা দলে নেই কোন ইনজুরি, নেই কোনো খেলোয়াড়ের কার্ডজনিত সমস্যাও। মেসি, মাচেরানোর, বানেগারা একটি করে হলুদ কার্ড দেখলেও, তাদের ছাড়া আর্জেন্টাইন একাদশ কল্পনা করা অসম্ভব।

সম্ভাব্য একাদশ : ফ্রাংকো আরমানি, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, গ্যাব্রিয়েল মার্কাদো, এভার বানেগা, নিকোলাস তালিয়াফিকো, হ্যাভিয়ের মাচেরানো, এনজো পেরেজ, লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া, গঞ্জালো হিগুয়াইন/ পাভন।

Check Also

মহারাজের ৮ উইকেট; শ্রীলঙ্কা ধ্বংসস্তুপ

যমুনা নিউজ বিডি ঃ শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বো টেস্টের প্রথম দিনের নায়ক দক্ষিণ আফ্রিকার বাঁ-হাতি স্পিনার …

Powered by themekiller.com