Home / সারাদেশ / বগুড়া / ফেসবুক স্ট্যাটাসে লাইক করায় দফায় দফায় মারপিট

ফেসবুক স্ট্যাটাসে লাইক করায় দফায় দফায় মারপিট

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি স্ট্যাটাসে লাইক করায় বগুড়ার শাজাহানপুরে দফায় দফায় মারপিটের ঘটনা ঘটেছে। বাঁধা দিতে গিয়ে আহত হয়েছেন যুবলীগ নেতা সহ অন্তত ছয় জন। এঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার বি-বøক এলাকার আব্দুল মান্নানের ছেলে নিশাদ (২০), বামুনীয়া মন্ডলপাড়ার বাবলু মিয়ার দুই ছেলে সাকিব (২২), শামিম (২৫), কানুপাড়ার রবিউল ইসলামের ছেলে কাওসার (২৩)।

এঘটনায় রবিবার বিকেলে স্থানীয় শালিশ বৈঠকে আপোষ মিমাংসা করা হয়েছে।

জানাগেছে, উপজেলার আড়িয়া ইউনিয়নের বামুনীয়া মন্ডলপাড়ার বাবলু মিয়ার ছেয়ে সাকিব (২০) তার ফেসবুক আইডিতে তার এক বান্ধবীর সাথে একটি ছবি পোষ্ট করেন। পাশের গ্রাম বামুনীয়া খেয়ারপাড়ার জাহিদুল ইসলামের ছেলে ট্রাক শ্রমিক মাহবুব (১৮) ওই ছবিতে লাইক করেন। এতে করে স্ট্যাটাসটি ওই মেয়ের পরিবারের লোকজনে নজরে এলে মেয়েকে বকাঝকা করেন। এই ঘটনা মেয়েটি তার বন্ধু সাকিবকে জানালে ঈদের দিন সন্ধা সাড়ে ৭টার দিকে সাবিক তার সহযোগীদের নিয়ে এসে বামুনীয়া খেয়ারপাড়া স্ট্যান্ডে ট্রাক শ্রমিক মাহবুবকে মারধর করতে থাকে। এমন সময় আকতার, রিপন, জানি, আরাফাত, মেহেদী সহ সমবয়সী কয়েকজন ছেলে এগিয়ে এসে মাহবুবকে উদ্ধার করে।

আকতার, জনি সহ অনেকে জানান, মারধরে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে তারা দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায়। দুই ঘন্টা পর রাত সাড়ে ৯টার দিকে সাকিব তার সহযোগী ফয়সাল, জিন্নাত সহ ২০-৩০ জন প্লাস্টিকের পাইপ, রড, বার্মিজ চাকু সহ এসে তাদেরকে মারপিট করতে থাকে। এসময় সেখানে থাকা আড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইউপি সদস্য মাসুদ রানা এগিয়ে এসে বাধা দিলে তাকেও মারপিট করে।

যুবলীগ নেতা মাসুদ রানা জানান, দল বেঁধে এসে মারপিট করতে দেখে এগোতে গেলে তাকেও মারপিট করা হয়। পরে স্থানীয় লোকজন জড়ো হতে দেখে তারা পালিয়ে যায়। এসময় একজনকে ধরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে। পরে আরো তিনজনকে আটক করে পুলিশ। এঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ শালিশ বৈঠকে বসে আপোষ-মিমাংসা করা হয়েছে।

থানার ওসি আজিম উদ্দীন জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। স্থানীয় ভাবে আপোষ-মিমাংসার কথা জানতে পেরেছি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com