Home / সারাদেশ / ফরিদপুরে রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা সিমেন্টের ব্যতিক্রমী আয়োজন

ফরিদপুরে রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা সিমেন্টের ব্যতিক্রমী আয়োজন

যমুনা নিউজ বিডি:  দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ফরিদপুরের সদরপুরে অনুষ্ঠিত হয়েছে রাজমিস্ত্রিদের নিয়ে কর্মশালা।

‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে সদরপুর উপজেলা দরবার হলে ব্যতিক্রর্মী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইং এর এজিএম মো. জিয়ারুল ইসলাম।

স্থানীয় ব্যবসায়ী ও রাসের এন্টারপ্রাইজের মালিক ফারুক হাওলাদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ফরিদপুর ডিভিশনের ডিএসআই মো. বিপ্লব হোসাইন, ফরিদপুর এরিয়া অফিসের এএসএম মো. হাফিজুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার আবুল হাসান।

বক্তারা বলেন, ধারাবাহিক গুণগত মানের জন্য বর্তমানে দেশের সবচে জনপ্রিয় এবং ভালো সিমেন্ট হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। যার কারণে দেশের বৃহত্তম সব স্থাপনাই নির্মাণ হচ্ছে বসুন্ধরা সিমেন্ট দিয়ে।

অনুষ্ঠানে আগত রাজমিস্ত্রিরা তাদের বক্তৃতায় বসুন্ধরা সিমেন্টের নানা গুণগত দিক তুলে ধরে বলেন, বসুন্ধরা সিমেন্টের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। বসুন্ধরা সিমেন্টের গুণগত মানের প্রশংসা করে রাজমিস্ত্রিরা বলেন, সিমেন্টের বাজারে ভরসা আর আস্থার প্রতিক হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।

অনুষ্ঠানে ফরিদপুরের সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলার শতাধিক রাজমিস্ত্রি ব্যতিক্রমধর্মী এ আয়োজনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগতদের নিয়ে র‌্যাফেল ড্র এবং নৈশভোজের আয়োজন করা হয়।

Check Also

কুলাউড়ায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

যমুনা নিউজ বিডি: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের …

Powered by themekiller.com