Home / রাজনীতি / প্রয়াত ও কারাবন্দি নেতাদের বাসায় ঈদ উপহার পৌঁছে দিলেন রিজভী

প্রয়াত ও কারাবন্দি নেতাদের বাসায় ঈদ উপহার পৌঁছে দিলেন রিজভী

যমুনা নিউজ বিডিঃ করোনায় মৃত্যুবরণকারী ও আটক নেতাদের পরিবারের জন্য ‘ঈদ উপহার’ দিচ্ছে বিএনপি। নেতাদের বাসায় গিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এ ঈদ উপহার পৌঁছে দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সস্পাদক আবদুল আউয়াল খানের আজিমপুরের বাসায়ও যান রিজভী। তবে প্রয়াত আউয়ালের পরিবার কুমিল্লায় গ্রামের বাড়িতে থাকায় তাদের সঙ্গে টেলিফোনে কথা বলে খোঁজ-খবর নেন তিনি। ‘নানা ফলের ঝুড়ি’ ঈদ উপহার হিসেবে দেয়া হয়েছে।

এই সময়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশেদুল হক ও ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিবের সঙ্গে ছিলেন।

ঈদ উপহার বিষয়ে রিজভী বলেন, বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার আমি পৌঁছে দিয়েছি। দলের শীর্ষ নেতৃত্ব তাদের খোঁজ-খবর নিচ্ছেন। শনিবার ঈদের দিন সদ্য প্রয়াত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছি আমরা।

তিনি বলেন, ইসহাক সরকার আমাদের একজন তরুণ বলিষ্ঠ নেতা তার বিরুদ্ধে ৩১৩টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন কারাগারে। শুধুমাত্র মানসিকভাবে পর্যদুস্ত করার জন্য এবং গণতন্ত্র ফিরিয়ে আনার যে আন্দোলন সেই আন্দোলনে যাতে তারুণ্যের শক্তির উপস্থিতি না ঘটে যেজন্য ইসহাক সরকারকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

করোনায় সরকারের ব্যর্থতা এবং ‘ভুতড়ে’ বিলে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত মানুষের দুর্ভোগের কঠোর সমালোচনা করেন রিজভী।

Check Also

জন্মদিন উপলক্ষে কোকো’র সমাধিস্থলে প্রবেশে পুলিশি বাধার মুখে বিএনপি নেতারা

যমুনা নিউজ বিডিঃ  শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com