Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / প্রধানমন্ত্রীর সহায়তার চেক পেলেন রাজশাহীর ২০০ সাংবাদিক

প্রধানমন্ত্রীর সহায়তার চেক পেলেন রাজশাহীর ২০০ সাংবাদিক

রাজশাহী প্রতিনিধিঃ শবকরোনাকালীন পরিস্থিতি মোকাবিলায় সরকারি প্রণোদনার অংশ হিসেবে রাজশাহী অঞ্চলের ২০০ সাংবাদিকের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাজশাহী, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০০ সাংবাদিকের হাতে সহায়তার চেক তুলে দেন মেয়র। এর মধ্যে রাজশাহীর ৭৫ জন, অন্য তিন জেলার ১২৫ জন। রাজশাহীর ৭৫ জনের মধ্যে ৬২ জন সাংবাদিক ইউনিয়নের সদস্য। অন্য ১৩ জন রাজশাহীতে কর্মরত সাংবাদিক। প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

রাজশাহী জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের রাজশাহীর সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিআইবির মহাপরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন রাজশাহীর সিনিয়র সাংবাদিক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত এবং রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান।

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com