Home / সারাদেশ / প্রধানমন্ত্রীর পক্ষে ভোট চাইছেন স্থানীয় নেতাকর্মীরা

প্রধানমন্ত্রীর পক্ষে ভোট চাইছেন স্থানীয় নেতাকর্মীরা

যমুনা নিউজ বিডি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে প্রচার-প্রচারণায় নেমেছে স্থানীয় নেতাকর্মীরা। প্রতীক বরাদ্দের পর থেকে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি ও সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে   প্রচার-প্রচারণায় নামেন।

প্রতিদিন তারা নির্বাচনী এলাকার প্রতিটি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন। বিলি করছেন নৌকার লিফলেট। নৌকার পক্ষে ভোট চেয়ে সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন। তুলে ধরছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তিও।

গতকাল শুক্রবার সারাদিন ও আজ শনিবার সকাল পর্যন্ত বিলাঞ্চল হিসেবে খ্যাত কান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রচার-প্রচারণা করা হয়। এই দলের নেতৃত্ব দেন কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ। তারা কান্দি ইউনিয়নের কাচারিভিটা, মাচারতারা, নয়াকান্দি, ভেন্নাবড়িসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।

অপরদিকে টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন গ্রামে প্রচারণা চালায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাসের নেতৃত্বে আজ শনিবার ওই উপজেলার ডুমুরিয়া ইউনিয়নে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। তারাও প্রতিটি ভোটারের বাড়িতে ও ব্যবসাপ্রতিষ্ঠানে গিয়ে ভোট চাইছেন। শুধু এই নেতারাই নয় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিটি নেতাকর্মীরা মাঠে কাজ করছেন।

Check Also

মুরাদনগর আলোকিত করছে ‘আলোর ফেরিওয়ালা’

যমুনা নিউজ বিডি: কুমিল্লার মুরাদনগর উপজেলায় ‘আলোর ফেরিওয়ালা’র কার্যক্রম শুরু হয়েছে। এর মাধ্যমে মাত্র ৫ …

Powered by themekiller.com