Home / বিনোদন / প্রথম ডিজিটাল পুরস্কার পেলেন জয়া আহসান

প্রথম ডিজিটাল পুরস্কার পেলেন জয়া আহসান

যমুনা নিউজ বিডিঃ কলকাতায় প্রথমবারের মতো অনলাইনে আয়োজিত ডিজিটাল পুরস্কার পেয়েছেন অভিনেত্রী জয়া আহসান। ‘কণ্ঠ’ ছবিতে রমিলা চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য এ পুরস্কারের জন্য তার নাম ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জয়া আহসান নিজেই।

কয়েকমাস ধরে বিশ্বজুড়ে চলা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অনলাইনে প্রথমবারের মতো পুরস্কারের আয়োজন করে উইন্ডোজ প্রডাকশন হাউজ। পুরস্কারটির নাম ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’।

পুরস্কারটির বিষয়ে জয়া বলেন, ‘‘কণ্ঠ’র রমিলা চরিত্রটা অসাধারণ। সবসময়ই এটি আমার কাছে স্মরণীয়। এই চরিত্রটির জন্যই তারা আমাকে ‘ট্রেন্ডসেটিং পারফর্মেন্স অব দ্য ইয়ার’ পুরস্কারটি দিয়েছে। এটা আমার কাছে খুবই সম্মানের।’’

দর্শক মনে প্রভাব ফেলা ও অভিনয়ের নতুন ধারণা তৈরিতে ‘ট্রেন্ডসেটিং পারফর্মেন্স অব দ্য ইয়ার’ পুরস্কারটি দেওয়া হয়।

‘কণ্ঠ’ ছবির চরিত্রটি প্রসঙ্গে জয়া বলেন, ‘এখানে আমাকে দেখা যায়, স্বাভাবিক কণ্ঠের বাইরে ইসোফেজিয়াল ভয়েসেও কথা বলছি। এই ভয়েসটা আসলে কাজে লাগে তাদের, যাদের কণ্ঠনালিতে ক্যানসার হওয়ার ফলে সাউন্ডবক্সটা কেটে ফেলতে হয়। এই ভয়েসে কথা বলার জন্য আমাকে ট্রেনিং নিতে হয়েছে শুটিংয়ের আগে।’

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, শিবপ্রসাদ মুখার্জি ও পাওলি দাম। গল্পটি মূলত এগিয়েছে একজন রেডিও জকির (আরজে) ক্যানসারে কণ্ঠ হারানোর বেদনা এবং কণ্ঠ প্রশিক্ষকের সাহায্যে তার ঘুরে দাঁড়ানোর মধ্য দিয়ে।

Check Also

সড়ক ২: ট্রেলার অপছন্দ জানিয়ে পরিবারতন্ত্রকে ধাক্কা

যমুনা নিউজ বিডিঃ এজন্যই কথায় আছে জনতা জনার্দন। রাজনীতি হোক বা বিনোদন জগৎ- শেষ কথা …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com