Home / বিনোদন / প্রথম ছবিতেই ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধলেন রাহুল

প্রথম ছবিতেই ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধলেন রাহুল

যমুনা নিউজ বিডিঃ অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এবার পরিচালকের আসনে। প্রথমবার ছবি পরিচালনা করছেন তিনি। আর পরিচালক হিসেবে হাতেখড়ি করার শুরুতেই মুখ্য চরিত্রের জন্য জুটি বেঁধে ফেলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। উল্লেখ্য, শুধু যে এই ছবিতে তিনি পরিচালক, তা নয়। বরং অভিনয়ও করছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবির ভাবনাও অভিনেতা তথা পরিচালকের নিজের। এই লকডাউনে যখন বাইরে পা রাখা নৈব নৈব চ, তখন সেই অবসরকে কাজে লাগিয়েই বাড়ি বসে গল্পটা সাজিয়ে ফেলেছেন। খানিক ‘আউট অফ দ্য বক্স’ ভাবনা। নিজের পারিপার্শ্বিক রোজনামচাকেই ছবির বিষয়বস্তু করে তুলেছেন অভিনেতা।

তা কীরকম? সূত্রের খবর, বিগত দশ বছর ধরেই তিনি লেখালেখি চালিয়ে যাচ্ছেন। আর সেই কলমের আঁচড় পড়েছে দক্ষিণ কলকাতার বিজয়গড় কলোনি এবং সেই এলাকার মানুষদের নিয়ে। কারণ, বাস্তব জীবনের পারিপার্শ্বিক চরিত্রগুলো তাঁর কাছে ভীষণই ইন্টারেস্টিং ঠেকে। কালের নিয়মে সেই চিত্র এখন অনেকটা পরিবর্তন হলেও অভিনেতা রাহুলের কাছে সেই রূপান্তরের পর্বটা আজও পরিষ্কার। সেই সুবাদেই তাঁর প্রথম ছবিতে ধরা পড়বে এই কলোনির বাসিন্দা এবং এখানকার স্থানীয় একটি নাটকের দলের গল্প ।

নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতাকে তিনি সিনেমার চিত্রনাট্যে রেখেছেন বলে জানা গেছে। ঋত্বিক চক্রবর্তীর অভিনয় মানেই যে আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই যায়। তা কীরকম চরিত্রে দেখা যাবে তাকে? শোনা গেল, অভিনেতা তথা পরিচালক নিজের বাবার আদলেই ঋত্বিকের চরিত্রটিকে গড়েছেন। ছেলের ভূমিকায় অভিনয় করবেন তিনি নিজে। আগামী বছর শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে রাহুলের।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com