Home / আন্তর্জাতিক / প্রথমবারের মতো মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প

প্রথমবারের মতো মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প

যমুনা নিউজ বিডিঃ করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারি পরিস্থিতি শুরু হওয়ার পর এই প্রথম জনসম্মুখে মাস্ক পরে আসলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার ওয়াশিংটনের বাইরে অবস্থিত ওয়াল্টার রিড মিলিটারি হাসপাতাল পরিদর্শনকালে ট্রাম্পকে মাস্ক পরতে দেখা যায়। হাসপাতালে ট্রাম্প আহত সেনা এবং স্বাস্থ্য কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তার সঙ্গে যারা ছিলেন তারাও মাস্ক পরিহিত ছিলেন।

হাসপাতালের করিডোরে হেঁটে যাওয়ার সময় ট্রাম্পকে মাস্ক পরা অবস্থায় দেখা যায় তবে বাকি সময় তার ধারেকাছেও সাংবাদিকদের ঘেঁষতে দেননি।

এ নিয়ে দ্যা হিল পত্রিকা এক টুইটার পোস্টে ব্রেকিং নিউজ দিয়ে বলেছে, ‘প্রেসিডেন্ট ট্রাম্প ওয়াল্টার রেড হাসপাতাল পরিদর্শন করছেন এবং তিনি মাস্ক পরেছেন।’

এর আগে তিনি বলেছিলেন, তিনি মাস্ক পরবেন না। মাস্ক পরার জন্য ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বী জো বাইডেনকে নিয়ে তিনি ব্যঙ্গও করেছেন।

তবে শনিবার তিনি বলেন, ‘আমি মনে করি, যখন আপনি হাসপাতালে থাকবেন, বিশেষ করে এরকম নির্দিষ্ট অংশে, যখন আপনার অনেক সৈনিক এবং মানুষজনের সঙ্গে কথা বলতে হবে, যাদের কেউ কেউ মাত্রই অপারেশন টেবিল থেকে ফিরেছেন, তখন মাস্ক পরা খুব ভালো একটা ব্যাপার।’

এর আগে কোভিড মহামারির ছড়িয়ে পড়ার পর চিকিৎসাবিজ্ঞানীরা মাস্ক পরার বিষয়ে জোরালো পরামর্শ দিলেও মার্কিন প্রেসিডেন্ট মাস্ক পরতে অস্বীকৃতি জানিয়ে এর বিরোধিতা করেছেন। রিপাবলিকান নেতারা ট্রাম্পকে মাস্ক পরার পরামর্শ দিয়ে বলেছেন, তাতে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের সমর্থন বাড়বে।

Check Also

শ্রীলংকার নতুন মন্ত্রীসভা : দায়িত্ব পেলেন রাজাপাকসে পরিবারের ৪ জন

যমুনা নিউজ বিডিঃ শ্রীলংকায় নতুন মন্ত্রীসভার অনুমোদন দিয়েছে দেশটির প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে। বুধবার ঘোষিত এই …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com