Breaking News
Home / সারাদেশ / বগুড়া / প্রতিবন্ধীরা নির্ভিকভাবে সমস্যা ছাড়া নির্বাচনে অংশগ্রহন করতে পারবে

প্রতিবন্ধীরা নির্ভিকভাবে সমস্যা ছাড়া নির্বাচনে অংশগ্রহন করতে পারবে

যমুনা নিউজ বিডি ঃ প্রতিবন্ধীনারীদের নির্বাচনে অংশগ্রহণের জন্য বাধামুক্ত একীভূত ও প্রতিবন্ধী নারী বান্ধবপরিবেশ সৃষ্টির ক্ষেত্রে সহযোগিতার লক্ষ্যে ডাব্লিউডিডিএফ এবং বগুড়া জেলা স্পন্দন নারী পরিষদের যৌথ সহযোগিতায় বগুড়া জেলা নির্বাচন অফিসে বুধবার দুপুরে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলা স্পন্দন নারী পরিষদের সভাপতি রেবেকা আক্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে বগুড়া সদর নির্বাচন অফিসার মনজুরুল হাসান বলেন কমিশনের মূল ভবন এবং এর আওতাধীন ভোটকেন্দ্র সমুহ প্রতিবন্ধীনারীদের ভোট প্রদানের জন্য প্রবেশ আরও সুবিধাজনক করা হবে। ভোট কেন্দ্রসমুহ দূরবর্তী হলে প্রতিবন্ধী জন গোষ্ঠীর জন্য ভোট প্রদান করতে যাওয়াটা যেন কষ্টসাধ্য না হয় তার জন্য নিকটবর্তী ভোটকেন্দ্র সমুহ প্রতিবন্ধী মানুষের উপযোগী এবং টেকনিক্যাল উদ্যোগ গ্রহণ অথবা তাদের বহনকারী যানবাহন নিষিদ্ধ না করার ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া সভায় বক্তব্য প্রদান করেন ডাব্লিউডিডিএফ সভাপতি শিরিন আক্তার সহ অনেকে। সভার সার্বিক পরিচালনা করেন ডাব্লিউডিডিএফ বগুড়া সদরের প্রকল্প সমন্বয়কারী আব্দুল বাছেদ। প্রতিবন্ধী নারীদের নির্বাচনে বাধামুক্তভাবে অংশগ্রহণের জন্য জেলা নির্বাচন অফিসে বুধবার দুপুরে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বগুড়া সদর নির্বাচন অফিসার মনজুরুল হাসান।

Check Also

বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

ষ্টাফ রিপোর্টার:  বগুড়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে রবিবার সকালে …

Powered by themekiller.com