Breaking News
Home / বিনোদন / প্রকাশ্যে ‘গাঙচিল’-এর ফার্স্ট লুক পোস্টার

প্রকাশ্যে ‘গাঙচিল’-এর ফার্স্ট লুক পোস্টার

যমুনা নিউজ বিডিঃ শেষের দিকে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। ছবির কিছু দৃশ্য ও দুটি গান ছাড়া বাকি শুটিং শেষ হয়েছে চলতি বছরের শুরুতেই।

গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ছবির বাকি কাজ শেষ বলে জানিয়েছেন নির্মাতা।

পোস্টারে দেখা যায়, সারা গায়ে কাদামাখা চিত্রনায়ক ফেরদৌস। তাঁকে জড়িয়ে ধরে কান্নারত অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা পূর্ণিমা। পোস্টারের ওপরের দিকে শক্তিমান অভিনেতা তারিক আনাম খান। চর এলাকার আবহ ফুটে উঠেছে পোস্টারে।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘ফার্স্ট লুক প্রকাশের পর সবাই প্রশংসা করছেন। আশা করি গাঙচিল ছবিটিও সবাই পছন্দ করবেন।’

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে। প্রযোজনা করছে নুজাত ফিল্মস ও ইচ্ছেমতো।

২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’-এর মহরত অনুষ্ঠিত হয়। গত বছরের ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে শুরু হয় শুটিং। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও-কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। দীর্ঘ ছয় বছর পর জুটি বাঁধলেন তাঁরা। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সিনেমাটিতে আনিসুর রহমান মিলন ও তারিক আনাম খানসহ আরো অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’-এর চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com