Home / সারাদেশ / বগুড়া / পৌরসভা নির্বাচনী প্রচারনার দৌড়ে বেশ এগিয়ে ইঞ্জি: শাহীন

পৌরসভা নির্বাচনী প্রচারনার দৌড়ে বেশ এগিয়ে ইঞ্জি: শাহীন

যমুনা নিউজ বিডিঃ আগামী ডিসেম্বর নাগাদ বগুড়া পৌরসভার নির্বাচনে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার, শিক্ষিত, সৎ মেধাবী, মার্জিত নতুন এক মূখ ইঞ্জিনিয়ার মোঃ শাহীন হোসেন নির্বাচনী প্রচারণায় রয়েছে বেশ এগিয়ে। দেশের এই ক্রান্তিলগ্নে ১৫ নং ওয়ার্ড বাসী, বগুড়াবাসী ও তার নিজ গ্রাম পুরান বগুড়ার অসহায় ও দুস্থ মানুষের পাশে বীরত্বের সাথে দাড়িয়েছেন, তুলে দিয়েছেন খাদ্য, বস্ত্র সহ নানান ধরনের সামগ্রী। দিনে রাতে মানুষের বিপদের সঙ্গী হয়েছেন। হাসপাতালে ছুটে গেছেন অসুস্থ রুগির ঔষধ নিয়ে, করেছেন করোনায় মৃত মানুষের সৎকার।
আওয়ামী পরিবার থেকে উঠে আসা তরুন এই মূখ সামাজিক সকল কাজেই নিজেকে ঢেলে দিয়েছেন। ইন্জিঃ শাহীনের সাথে কথা বললে তিনি বলেন, সব প্রার্থীরাই জয়ের জন্য নির্বাচনী মাঠে , আমিও তার ব্যতিক্রম নয় কিন্ত আমার মূল উদ্দেশ্যে হচ্ছে মানুষের সেবা করা, আমি নির্বাচনে বিজয়ী হই বা পরাজিত হই তাতে আমার বিন্দুমাত্র কষ্ট নেই, আমি চাই সার্বক্ষনিক সাধারণ মানুষের পাশে থাকতে। তিনি আরো বলেন মানুষ এখন ভালো মন্দ বিচার করতে শিখে গেছে, মানুষ আগের মতো আর বোকা নেই, যোগ্য প্রার্থীই জয়ী হবে। তিনি আরো বলেছেন আল্লাহর রহমতে আমি বিজয়ী হলে, প্রথমে কাজ করবো অবহেলিত যেসব এলাকা, যেখানে এখন পর্যন্ত উন্নয়নের ছোঁয়া লাগেনি।
সেটি পুরান বগুড়া হোক বা পালশা, বিদ্যুৎ নগর, গোদারপাড়া, ধমক পাড়া , ছোট কুমিরা , বড় কুমিরা তাতে আমার কোন দিধা নেই। পরিশেষে তিনি বলেন, আমার জন্য সকলেই দোয়া করবেন এবং যোগ্য প্রার্থী বিবেচনা করে আপনাদের মূল্যবান ভোটটি দিবেন এই প্রত্যশা আমার। জনগন চায় তাদের ন্যায্য অধিকার ও এলাকার সার্বিক উন্নয়ন। জনগন চায় তরুণ প্রজন্মের নতুন মূখ, তাই পৌর নির্বাচনী প্রচারনায় সকলেই খানিকটা এগিয়েই রাখছেন আওয়ামী পরিবারের সন্তান ইন্জিনিয়ার মোঃ শাহীন হোসেনকে।

 

Check Also

বঙ্গবন্ধু কন্যা কর্মদক্ষতা দিয়ে আজ বিশ্বনেত্রীর আসনে আসীন- দুলু

ষ্টাফ রিপোর্টারঃ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com