Home / সারাদেশ / বগুড়া / পুলিশের উপস্থিতিতে জমি দখলের চেষ্টার অভিযোগ

পুলিশের উপস্থিতিতে জমি দখলের চেষ্টার অভিযোগ

 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে থানা পুলিশের উপস্থিতিতে দখলীয় জমি জবর-দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এসময় প্রতিপক্ষের মারপিটে সাবিনা ইয়াসমিন (৩৫) এবং তার মেয়ে তামান্না আকতার (১৮) নামে দুই নারী আহত হয়েছেন।

আহত সাবিনা ইয়াসমিন উপজেলার আশেকপুর ইউনিয়নের আশেকপুর মধ্যপাড়ার রাজমিস্ত্রি খায়রুল ইসলামের স্ত্রী।

এঘটনায় সাবিনা ইয়াসমিন শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

সাবিনা ইয়াসমিন জানান, তাদের বাড়ির পাশে ক্রয়সূত্রে একখন্ড জমিতে তার স্বামী খায়রুল ইসলাম দোকানঘর নির্মাণ করে ইউনিয়ন পরিষদের ট্রেড লাইসেন্স নিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা চালিয়ে আসছেন। ওই জমি নিয়ে প্রতিবেশী মৃত ইব্রাহীম হোসেনের দুই পুত্র ইয়াকুব আলী (৬০) এবং ইছাহাক আলীর (৫০) সাথে দ্বন্দ চলে আসছে। এনিয়ে আদালতে মামলা বিচারাধিন রয়েছে। এমতাবস্থায় শুক্রবার দুপুরে ইয়াকুব ও ইছাহাক এবং তাদের দুই ছেলে ইউসুব আলী (৩০) ও আরমান আলী (২৬) সহ একদল বহিরাগত দেশীয় অস্ত্রস্বস্ত্র নিয়ে এসে জমি দখলের চেষ্টা করে। বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা সাবিনা ইয়াসমিন ও তার মেয়ে তামান্না আকতারকে এলোপাথারি মারপিট করে। এসময় থানা পুলিশের এসআই ডেভিট হিমাদ্রীর উপস্থিতিতে সন্ত্রাসীরা দোকানঘর ভাংচুর করে এবং সেখান থেকে দোকানঘর উচ্ছেদ করে জমি দখলের চেষ্টা করে।

এবিষয়ে ইয়াকুব আলীর পুত্র ইউসুব আলী জানান, ওই জমি তাদের কেনা সম্পত্তি। খায়রুল ইসলাম ওই জমির উপর রাতারাতি দোকানঘর নির্মাণ করতে ধরলে সেখানে বাঁধা দেয়া হয়েছে।

থানার এসআই ডেভিট হিমাদ্রী অভিযোগ অস্বীকার করে জানান, মারামারির খবর পেয়ে তিনি দ্রæত সেখানে পৌছান। তার উপস্থিতিতে কোন মারামারি বা দোকানঘর উচ্ছেদের কোন ঘটনা ঘটেনি। তিনি পৌছার পর সেখানে কোন দোকানঘর দেখতে পাননি। যেহেতু ওই জমি নিয়ে আদালতে মামলা বিচারাধিন রয়েছে সেহেতু বিচারকার্য নিস্পত্তি না হওয়া পর্যন্ত সেখানে আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে বলা হয়েছে।

Check Also

শিবগঞ্জে জনতা কর্তৃক ১০ টাকা কেজি দরের ১৪ বস্তা চাল আটক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার হত দরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের চাল ডিলার কর্তৃক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com