Home / রাজনীতি / পাহাড়ে রক্তপাত বিএনপি-জামায়াতের ইঙ্গিতে : কাদের

পাহাড়ে রক্তপাত বিএনপি-জামায়াতের ইঙ্গিতে : কাদের

যমুনা নিউজ বিডি ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে চলছে ঠিক তখনই পাহাড়ে লাশের রাজনীতি শুরু হয়েছে। পাহাড়ে এই রক্তপাতের পেছনে যে বিএনপি-জামায়াতের ইঙ্গিত রয়েছে তা আমরা জানতে পেরেছি।

শনিবার সকালে চট্টগ্রামের নগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত তৃণমূলের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছে। তারা আন্দোলনে ব্যর্থ। লন্ডন থেকে কোটা সংস্কার আন্দোলনের মধ্যেও ঢুকে পড়ে তারেক জিয়া। আল্লাহর রহমতে কোটা সমস্যারও সমাধান হয়েছে। এখন তারা গিয়ে পাহাড়কে ধরেছে, পাহাড়ে রক্তপাতের মধ্যে ঢুকে পড়েছে, এরকম ইঙ্গিত আমরা পাচ্ছি।

সাম্প্রতিক ভারত সফর নিয়ে সেতুমন্ত্রী বলেন, আমরা ভারতে নালিশ করতে যাইনি, রোহিঙ্গা সমস্যা সমাধানে কথা বলতে গিয়েছি। আমরা বলেছি আমাদের দেশের উত্তর জনপদ শুকিয়ে যাচ্ছে। অনুরোধ করেছি তিস্তার পানি বণ্টনে আমাদের ন্যায্য হিস্যা দিতে।

নেতাকর্মীদের পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, পড়াশোনা করেন। ক্লাস-টাস করেন। না হলে বিএনপির বিরুদ্ধে মাঠে কী বলবেন ? বিএনপিকে মুখস্ত গালিগালাজ করা যাবে না, কথা বলতে হবে যুক্তি দিয়ে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রাক্তন মন্ত্রী ডা. আফসারুল আমিনসহ আরো অনেকে।

Check Also

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা কাল

যমুনা নিউজ বিডি:  বাংলাদেশ আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক সভা দলের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার …

Powered by themekiller.com