Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / পাবনায় মাদক বিরোধী অভিযানে ৫ জনের কারাদণ্ড

পাবনায় মাদক বিরোধী অভিযানে ৫ জনের কারাদণ্ড

পাবনা প্রতিনিধিঃ পাবনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) মাদক বিরোধী অভিযানে পাঁচ জনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার র‌্যাবের নেতৃত্বে এক অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পাবনা জেলা প্রশাসনে নির্বাহী হাকিম খোন্দকার মাহামুদুল হাসান।

র‌্যাব ১২ সদর দপ্তর থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, পাবনার সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব।

এতে পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়। পরে নির্বাহী হাকিম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯(১) এর দফা (গ) ধারায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালতে মোট সাত হাজার টাকা অর্থদণ্ড দেন নির্বাহী হাকিম।

এর মধ্যে আত্ত্বাব প্রামানিককে (৩৬) ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

আলম প্রামানিক (৪০) ও মো. হাকিম (৩৮) দুজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও সাত দিন করে কারাদণ্ড দেন হাকিম।

আশিকুর ইসলাম ও মো. বাচ্চু (২৭) এই দুজনের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম করাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়। অনাদায়ে আরও পাঁচ দিন কারাভোগের শাস্তি দেন নির্বাহী হাকিম।

পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহাকারী পুলিশ সুপার মো. আমিনুল কবীর তরফদার
জানান, গ্রেপ্তারকৃতদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com