Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / পাবনার চাটমোহরে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রকাশ, যুবক আটক

পাবনার চাটমোহরে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রকাশ, যুবক আটক

বাবু,চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসনিার ছবি বিকৃত করে সামাজকি যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশের অভিযোগে শাহাদৎ হোসনে (৩৪) নামে এক যুবককে আটক করছেে পুলিশ।
বৃহস্পতবিার (১১ সপ্টেম্বের) রাত দশটার দিকে পাবনার চাটমোহর উপজলোর ফলৈজানা ইউনয়িনরে কুয়াবাসী বাজার থকেে তাকে আটক করা হয়। সে কুয়াবাসী গ্রামরে সোহরাব আলীর ছেলে।

থানা সূত্র জানায়, শাহাদৎ হোসনে গত বুধবার (০৯ সপ্টেম্বের) প্রধানমন্ত্রী শেখ হাসনিার ছবি বিকৃত করে নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করে। বিষয়টি নজরে আসার পর থানা পুলশিকে জানায় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীিরা । পরে কুয়াবাসী বাজার থকেে বৃহস্পতবিার রাতে শাহাদৎ থকেে আটক করা হয়।
পুলশিরে জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করায় পুলিশ বাদী হয়ে শাহাদৎ হোসনেরে বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়রে করে। এ ব্যাপারে চাটমোহর থানার ওসি আমনিুল ইসলাম বলেন, শাহাদৎ হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় প্রথমে তাকে আটক করা হয়। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে থানায় মামলা দায়রের পর শুক্রবার গ্রেফতারকৃত ওই যুবককে আদালতে সোর্পদ করা হয়ছেে বলে জানান ওসি।

Check Also

শাজাহানপুরে বিএনপি নেতার পিতার কবর জিয়ারত করলেন নেতাকর্মীরা

যমুনা নিউজ বিডিঃ শুক্রবার বিকেলে বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়ন বিএনপির ৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com