Home / অপরাধ-আদালত / পাপিয়ার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শেষ পর্যায়ে

পাপিয়ার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শেষ পর্যায়ে

যমুনা নিউজ বিডিঃ অস্ত্র মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতির বিরুদ্ধে আরও তিনজন আদালতে সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে এ মামলায় মোট ১২ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন। রাষ্ট্রপক্ষ বলছে, মামলার সাক্ষ্য গ্রহণ একেবারে শেষ পর্যায়ে।

গতকাল ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত তাদের সাক্ষ্যগ্রহণ শেষে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দিন ধার্য করা হয়। সাক্ষ্য প্রদানকারীরা হলেন- পুলিশ পরিদর্শক শাইরুল ইসলাম, এসআই সুধাশন সরকার ও মামলার তদন্ত কর্মকর্তা আরিফুজ্জামান। এ দিন তদন্ত কর্মকর্তা আরিফুজ্জামানের জেরা শেষ না হওয়ায় নতুন করে এ দিন ধার্য করা হয়। এ পর্যন্ত মামলার ১২ সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে ২৩ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন। গত ২৯ জুন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মো. আরিফুজ্জামান ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ অভিযোগপত্র জমা দেন। অভিযোগপত্রে ১২ জনকে সাক্ষী করা হয়।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ চার জনকে গ্রেফতার করে র‌্যাব। এরপর ২৩ ফেব্রুয়ারি ফার্মগেটের ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়। ওই ঘটনায় অস্ত্র আইন শেরেবাংলা নগর থানায় একটি এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা দায়ের করা হয়।

Check Also

নূরের বিরুদ্ধে কোনো ধর্ষণ মামলা নেই: ডিএমপি কমিশনার

যমুনা নিউজ বিডিঃ  ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ভিপি নূরের বিরুদ্ধে তো …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com