Home / সারাদেশ / পলাশবাড়ী সড়ক দুর্ঘটনায় নিহত ১৮ জনের মধ্যে ৮ জনের লাশ হস্তান্তর

পলাশবাড়ী সড়ক দুর্ঘটনায় নিহত ১৮ জনের মধ্যে ৮ জনের লাশ হস্তান্তর

যমুনা নিউজ বিডি ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে নিহত ১৮ জনের মধ্যে আট জনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। শনিবার (২৩ জুন) দুপুর দেড়টার দিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতদের মধ্যে যাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে তারা হলেন- রংপুরের গংগাচড়ার এমদাদ আলী, গাইবান্ধার সাদুল্যাপুরের ইউনুস আলী, নীলফামারীর জলঢাকার মিনারুল খাঁন, কুড়িগ্রাম রাজীবপুরের মাসুদ রানা, কুষ্টিয়ার মিরপুরের আবদুর রশিদ, পঞ্চগড়ের বোদার জহিরুল ইসলাম, টাঙ্গাইল সদরের রুবেল হোসেন ও দিনাজপুরের বীরগঞ্জের আখতারুল ইসলাম।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতারুজ্জামান জানান, দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ জনে। এরমধ্যে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ৯ জন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়েছেন আরও ৯ জন। নিহতের মধ্যে আট জনের পরিচয় শনাক্ত করে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে। নিহতরা পেশায় গরু ব্যবসায়ী, পোশাক শ্রমিক ও সাধারণ শ্রমিক। এছাড়া অপর নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তাদের পরিচয় নিশ্চিতের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Check Also

নির্মাণের পাঁচ বছরেই ফায়ার সার্ভিস ভবন ঝুঁকিপূর্ণ

যমুনা নিউজ বিডি ঃ দুর্যোগ আর দুর্ঘটনায় যারা জীবনের ঝুঁকি নিয়ে সেবার হাত বাড়িয়ে মানুষের …

Powered by themekiller.com