Home / সারাদেশ / বগুড়া / পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বগুড়ায় এ্যাডভোকেসি সভা

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বগুড়ায় এ্যাডভোকেসি সভা

ষ্টাফ রিপোর্টারঃ আগামী ০৬-০৮ ডিসেম্বর ২০২০ দেশব্যাপি পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপিত হবে। এই উপলক্ষে বগুড়া জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বৃহস্পতিবার  বেলা ১২ টায় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মেলন কক্ষে এ্যাডভোকেসি সভা হয়।

এ্যাডভোকেসী সভায় সভাপতিত্ব করেন বগুড়া পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক কাজী ফারুক আহমেদ। প্রধান অতিথি জেলা প্রশাসকের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জল কুমার ঘোষ, বিশেষ অতিথি সিভিল সার্জনের পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বগুড়া শাখার সভাপতি ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু, শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক করতোয়ার স্টাফ রিপোর্টার শাওন রহমান।

এ্যাডভোকেসি সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক (সিসি) ডাঃ সামসী আরা বেগম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেডিকেল অফিসার(এমসিএইচ-এফপি) ডাঃ খায়রুন নাহার জুঁই। স্বাস্থ্য বিধি মেনে এ্যাডভোকেসী সভায় উপস্থিত ছিলেন উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বেসরকারী সংস্থার প্রতিনিধি এবং সাংবাদিকবৃন্দ। এ্যাডভোকেসী সভায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সুষ্ঠুভাবে পালনের জন্য সবার সহযোগিতা কামনা করা হয়। পরিবার পরিকল্পনা বিষয়ক বিভিন্ন তথ্য উপাত্ত সভায় উপস্থাপন করা হয় ।

Check Also

বগুড়ার ৩ পৌরসভায় চলছে ভোট

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শেরপুর, সান্তাহার এবং সারিয়াকান্দি পৌরসভার ভোট  চলছে।  শনিবার সকাল আটটা শুরু হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com