Breaking News
Home / রাজনীতি / পরাজয়ের ভয়ে মিথ্যাচার করছে বিএনপি : নানক

পরাজয়ের ভয়ে মিথ্যাচার করছে বিএনপি : নানক

যমুনা  নিউজ বিডি ঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পরাজয়ের ভয় থেকে শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিথ্যাচার করছে।

তিনি বলেন, ভোটের যে ট্রেন্ড তা দেখে মনে হয় তারা (বিএনপি) নির্বাচনে পরাজয় অবশ্যম্ভাবী জেনে সে পরাজয়কে ঢাকার জন্য এখন মিথ্যাচার করছে।

জাহাঙ্গীর কবির নানক আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের জবাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, নয়াপল্টনের বিএনপির কার্যালয়ের স্থায়ী বাসিন্দা রিজভী সাহেব আজ সকাল থেকেই এ নির্বাচনের ভোট গ্রহন নিয়ে নানা প্রশ্ন তুলছেন, অবাধ, শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিডিয়ার সামনে নানাবিধ গুজব রটাচ্ছেন।

তিনি বলেন, যেখানে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের কার্যক্রম চলছে, সেখানে শুরু থেকেই বিএনপি মিথ্যাচারের আশ্রয় নিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে।

খুলনার জনগণ শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন বলে উল্লেখ করে নানক বলেন, যেখানে সকল গণমাধ্যম সরাসরি নির্বাচনের ভোট গ্রহণ সম্প্রচার করছে সেখানে বিএনপি নেতা রিজভী আহমেদ যেভাবে মিথ্যাচার করছেন তা সত্যি রাজনীতির জন্য লজ্জাস্কর। খুলনার জনগণ নৌকা মার্কায় তালুকদার আব্দুল খালেককে বিজয়ী করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

বিএনপি নির্বাচনে না এলেও গণতন্ত্র অব্যাহত থাকবে

যমুনা নিউজ বিডি ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের …

Powered by themekiller.com