Breaking News
Home / সারাদেশ / রংপুর বিভাগ / পঞ্চগড়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, থাকবে আরো দুইদিন

পঞ্চগড়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, থাকবে আরো দুইদিন

যমুনা নিউজ বিডি:উত্তরের জেলা পঞ্চগড়ে ভোর সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি দেখা দিয়েছে। বৃষ্টির কারণে দিনভর সূর্যের মুখ দেখা মেলেনি। এতে করে সমস্যায় পড়েছে জেলার মানুষ। আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত বৃষ্টি রেকর্ড হয়েছে ৩ দশমিক ২ মিলিমিটার এবং সন্ধা ৬টা পর্যন্ত ৫ দশমিক ১ মিলিমিটার। আরো দুইদিন এই গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত থাকবে, তবে ১০ মিলিমিটারের নিচে বৃষ্টির পরিমান থাকবে বলে আবহাওয়া অফিস জানায়।
এদিকে বৃষ্টির কারণে বিপাকে পড়েছে জেলার কর্মজীবী মানুষগুলো। সব থেকে বেশি বিপাকে পড়েছে নিম্ন আয়ের ও দিনমজুর শ্রেণীর লোকজন।
জমিরুল ইসলাম নামে এক শ্রমিক জানায়, সকাল থেকে বৃষ্টি হচ্ছে। আর এই বৃষ্টির কারণে কাজের সমস্যা হচ্ছে।
তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম জানান, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধা ৬টা পর্যন্ত বৃষ্টি রেকর্ড করা হয়েছে ৫ দশমিক ১ মিলিমিটার। তিনি আরো জানান, শুক্রবারের মত আগামীকাল শনিবার (৯ ফেব্রুয়ারি) সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি এবং রবিবার (১০ ফেব্রুয়ারি) আংশিক ভাবে থাকবে বৃষ্টি। এবং পরদিন সোমবার (১১ ফেব্রুয়ারি) পুরোপুরি সূর্যের মুখ দেখা যাবে। ভারতের দিকে একটি নিম্ন চাপ সৃষ্টি হওয়ায় দেশের উত্তরবঙ্গের এলাকা গুলোতে এই বৃষ্টিপাত দেখা দিচ্ছে বলে এই কর্মকর্তা আরো জানান।

Check Also

সিরাজগঞ্জে মাটিচাপায় দুই নির্মাণ শ্রমিক নিহত, আহত ৫

যমুনা নিউজ বিডি:   সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকায় ধানবান্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের …

Powered by themekiller.com