Home / অপরাধ-আদালত / নেত্রকোনায় কলেজছাত্রকে পেটানোর ঘটনায় বখাটে গ্রেপ্তার

নেত্রকোনায় কলেজছাত্রকে পেটানোর ঘটনায় বখাটে গ্রেপ্তার

যমুনা নিউজ বিডি ঃ নেত্রকোনার বারহাট্টায় সম্রাট মিয়া (১৯) নামে এক কলেজছাত্রকে রড দিয়ে পিঠিয়ে আহত করার মামলার প্রধান আসামি বখাটে সবুজ মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার ভোর ৬টার দিকে উপজেলার বোয়ালজানা গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ওই বখাটেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সবুজ মিয়া বোয়ালজানা গ্রামের আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বোয়ালজানা গ্রামে শিশুদের খেলাধুলা নিয়ে সৃষ্ট ঝগড়াকে কেন্দ্র করে গত শুক্রবার সকাল ৯টার দিকে ওই গ্রামের আবুল হাসেমের ছেলে ও নেত্রকোনা সরকারি কলেজের ছাত্র সম্রাট মিয়াকে একই গ্রামের প্রতিপক্ষের আব্দুর মজিদের বখাটে দুই ছেলে সবুজ মিয়া ও সুজন মিয়া রড দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে। পরে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় সম্রাটকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় শনিবার সকালে সম্রাটের বাবা আবুল হাসেম বাদী হয়ে সবুজ মিয়া ও তার ছোটভাই সুজন মিয়াকে আসামি করে বারহাট্টা থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ জানান, মারধর করার মামলায় সবুজ মিয়াকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে এবং তার ভাই সুজনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

নাটোরে ভেজাল গুড় তৈরির অপরাধে ৫ জনকে জরিমানা

যমুনা নিউজ বিডি: নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির অপরাধে ৫ জনকে দুই লাখ টাকা জরিমানা …

Powered by themekiller.com