Home / সারাদেশ / রংপুর বিভাগ / নীলফামারীতে ত্রাণের চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

নীলফামারীতে ত্রাণের চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবর রহমানের বিরুদ্ধে ত্রাণের চাল ওজনে কম দিয়ে আত্মসাত ও নানা অনিয়মের অভিযোগে বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসীর ব্যানারে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন অনুষ্টিত। মানববন্ধনের বক্তব্য রাখেন পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডে সদস্য নাসির উদ্দীন,৫ নং ওয়ার্ডের সদস্য বেলাল হোসেন,৭ নং ওয়ার্ডের সদস্য নুর আলম ভূট্ট, ৮ নং ওয়ার্ডের সদস্য মনিরুজ্জামান বাবু ও পঞ্চপুকুর ইউনিয়ন প্রতিবন্ধী সংস্থার সভাপতি রাশেদুল হক।
বক্তারা বলেন হবিবর রহমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ত্রাণের চাল কম দিয়ে আত্মসাৎ, স্বজনপ্রীতি সহ নানা অনিয়ন করে আসছেন।
১ নং ওয়ার্ডে সদস্য নাসির উদ্দীন বলেন চেয়ারম্যান গত ১৯ মে ত্রাণ বিতরণের সময় দুঃস্থদের চাল ওজনে কম দিয়ে আত্মসাতের উদ্দেশে মজুদ করার সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১০০ কেজি ত্রাণের চাল জব্দ করেন। এ ঘটনার ২০দিন অতিবাহিত হলেও চেয়ারম্যানের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি।

Check Also

চিলমারীতে ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি, পানিবন্দি ৭ হাজার মানুষ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও কয়েকদিনের টানা বর্ষণে ব্রহ্মপুত্র …

%d bloggers like this:

Powered by themekiller.com