Home / খেলাধুলা / নিয়ন্ত্রিত বোলিংয়ে জয়ের দেখা পেল চেন্নাই

নিয়ন্ত্রিত বোলিংয়ে জয়ের দেখা পেল চেন্নাই

যমুনা নিউজ বিডিঃ নিয়ন্ত্রিত বোলিংয়ের কারণে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে জয়ের দেখা পেল চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ধোনির সুপার কিংস এই জয় তুলে নেয়। ১৬৮ রান তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৪৭ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। এ ম্যাচে ২০ রানে জয় পেল চেন্নাই।শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। মাত্র ৯ রানে ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নারকে কট অ্যান্ড বোল্ড করে সানরাইজার্সকে বড় ধাক্কা দেন স্যাম কারান। এরপরই মাত্র ৪ রানে রানআউট হন মনীশ পান্ডে। এরপর বেয়ারস্টো ও কেন উইলিয়ামসন মিলে ইনিংসের হাল ধরার চেষ্টা করেন। কিন্তু দলের রান যখন ৫৯, তখন জাদেজার এক দুরন্ত ডেলিভারিতে বোল্ড হন বেয়ারস্টো।

এক প্রান্তে একের পর এক উইকেট হারালেও উইলিয়ামসন লড়াই চালিয়ে যান। তার সঙ্গে প্রিয়াম গর্গ ও বিজয় শংকর চেষ্টা করেছিলেন। কিন্তু দু’জনেই বড় ইনিংস গড়তে ব্যর্থ হন। তবুও উইলিয়ামসন শেষ চেষ্টা করতে থাকেন। কিন্তু ইনিংসের ১৮তম ওভারে উইলিয়ামসন আউট হওয়ার পর সানরাইজার্সের লড়াই শেষ হয়ে যায়। উইলিয়ামসন ৩৯ বলে ৭টি বাউন্ডারির সাহায্যে ৫৭ রানের ইনিংস খেললেও শেষরক্ষা হয়নি।সুপার কিংসের সব বোলাররাই দারুণ বোলিং করেন। চার ওভারে মাত্র ২৮ রান দেন দীপক চাহার। এছডা় কারান ৩ ওভারে ১৮ রান দিয়ে একটি উইকেট নেন। জাদেজাও ৩ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট নেন। ব্যাট হাতে ১০ বলে ২৫ রান এবং বল হাতে দুরন্ত ডেলিভারিতে বেয়ারস্টোকে আউট করে ম্যাচের সেরা হন জাদেজা।এর আগে টস জিতে প্রথম ব্যাটিং করে ৬ উইকেটে ১৬৭ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস। শুরুটা ভালো না হলেও আম্বাতি রায়ডু ৪১ এবং শেন ওয়াটসন ৪২ রানের ইনিংস খেলেন। তৃতীয় উইকেটে ৮২ রান যোগ করেন তারা। এছড়া এদিন ইনিংস শুরু করে ৩১ রান করেন স্যাম কারান। ধোনি ও জাদেজা যথাক্রমে ২১ এবং ২৫ রান করেন।

Check Also

নাটকীয় ম্যাচে সুপার ওভারে জিতল কলকাতা

যমুনা নিউজ বিডিঃ আইপিএলে সুপার ওভারে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে দুইদল …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com