Breaking News
Home / জাতীয় / নির্বাচন কমিশন সচিবকে বিএনপির চিঠি

নির্বাচন কমিশন সচিবকে বিএনপির চিঠি

ষ্টাফ রিপোর্টারঃ মঙ্গলবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত চিঠি নির্বাচন কমিশন সচিবের নিকট পৌঁছে দিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন।

চিঠিতে উল্লেখ রয়েছে, বগুড়া-১ ও যশোর-৬ শূন্য আসনে উপ-নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে আগামী ১৪ জুলাই/২০২০ইং। যখন উত্তরাঞ্চলে বন্যা ও সারাদেশে করোনার ভয়াবহতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, প্রতিদিন মৃত্যুর মিছিল অনেক লম্বা হচ্ছে ঠিক সেই মুহুর্তেই সকল স্বাস্থ্যঝুঁকিকে উপেক্ষা করে নির্বাচন গ্রহন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা আসলে কি সম্ভব?। বিএনপি একটি জনবান্ধন দল তাই নির্বাচনে মানুষের স্বাস্থ্যঝুঁকি মাথায় রেখে দলের সর্ব্বোচ ফোরাম স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনযায়ী সংকটকালীন সময়ে এই দু’টি আসনে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।
দেশে করোনা মহামারি প্রার্দুভাবের কথা বিবেচনা ও জনস্বার্থ বিবেচনায় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত পুনঃ বিবেচনার জন্য নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করা হয়েছে।

Check Also

৭ ফেব্রুয়ারি সারা দেশে টিকাদান কর্মসূচী শুরু: স্বাস্থ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ আগামী ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে একযোগে টিকাদান শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com