Home / সারাদেশ / নিউজিল্যান্ডে হামলার পর নিখোঁজ নারায়ণগঞ্জের ওমর ফারুক

নিউজিল্যান্ডে হামলার পর নিখোঁজ নারায়ণগঞ্জের ওমর ফারুক

যমুনা নিউজ বিডি:  নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর হামলার পর থেকে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ওমর ফারুক নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে তাঁর পরিবারের লোকজন উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছে।

নিখোঁজ ওমর ফারুকের স্ত্রী সানজিদা জামান নিহা জানান, তার স্বামীর সাথে সর্বশেষ গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৫১ মিনিট আর নিউজিল্যান্ড সময় শুক্রবার সকাল ৮টার দিকে যোগাযোগ হয়েছিল।

তিনি আরো জানান, বন্দরের রাজবাড়ি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ওমর ফারুকের সংগে ২০১৭ সালের ২৯ ডিসেম্বর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর সে নিউজিল্যান্ড চলে যায়। পরে গত ১৬ নভেম্বর ছুটিতে দেশে আসেন। পরবর্তিতে সে ১৮ জানুয়ারি পুনরায় নিউজিল্যান্ড চলে যায়।

পারিবারকি সূত্রে জানা গেছে, তিনি নিউজিল্যান্ডে একটি কনসট্রাকশন কোম্পানিতে কাজ করেন। তার  স্ত্রী বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা। ওমর ফারুকেরা ১ ভাই ৩ বোন। তিনি ২ বোনের ছোট।

নিখোঁজ ওমর ফারুকের অগ্নিপতি সারোয়ার হোসেন জানান, এ হামলার কথা তার মাকে জানানো হয়নি। বাড়ির লোকজন সকলে উৎকণ্ঠার মধ্যে রয়েছে। তারা নিউজিল্যান্ডের কনসাল্টেন্ড শফিকুর রহমানের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে যাচ্ছেন ওমর ফারুকের খবর জানার জন্য। ওমর ফারুকের পার্সপোর্ট নাম্বার হলো বি সি-০১৪৪৪১০।

আজ শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে পরিবারের পক্ষ থেকে নিউজিল্যান্ডে ফোন করে ওমর ফারুকের রুমমেটের কাছে জানতে চাওয়া হলে তিনি এখন পর্যন্ত ওমর ফারুকের সন্ধান দিতে পারেনি।

এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেরে ওমর ফারুকের বাড়িতে খোঁজ খবর নিতে পুলিশ পাঠানো হয়েছে।

Check Also

শৈলকুপায় ভাইস চেয়ারম্যানের প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৭

যমুনা নিউজ বিডিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা …

Powered by themekiller.com