Breaking News
Home / অপরাধ-আদালত / নাটোর পাসপোর্ট অফিসের ৩ দালালসহ ২৩ জনের কারাদণ্ড

নাটোর পাসপোর্ট অফিসের ৩ দালালসহ ২৩ জনের কারাদণ্ড

যমুনা নিউজ বিডি ঃ নাটোরের আঞ্চলিক পাসপোর্ট অফিসের তিন দালালকে চার মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া মাদক সেবনের দায়ে আরো ২৩জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আদনান চৌধুরী এই রায় দেন। আটককৃত তিন দালাল হচ্ছেন, লালপুর উপজেলার শিবপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৬৬), সদর উপজেলার মাদ্রাসা মোড় এলাকার জয়নুল আবেদীন এর ছেলে আমিরুল ইসলাম (২৮) এবং লালপুরের গোধরা এলাকার মোমিন প্রামানিকের ছেলে আশরাফুল ইসলাম (২৬)।

র‌্যাব জানায়, নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দীর্ঘদিন ধরে বেশ কয়েকজন দালাল টাকার বিনিময়ে পাসপোর্ট করে দেওয়ার নামে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার পাশাপাশি হয়রানি করে আসছিল। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পাসপোর্ট অফিসে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় আনোয়ার হোসেন, আমিরুল ইসলাম এবং আশরাফুল ইসলাম নামের তিন দালালকে আটক করে র‌্যাব-৫ এর ভ্র্যাম্যমাণ আদালত। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আদনান চৌধুরি প্রত্যেককে চার মাসের এবং শহরের স্টেশন বাজার এলাকায় অপর এক অভিযানে ২৩মাদক সেবীকে বিভিন্ন কারাদণ্ড প্রদান করেন। এ সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

যমুনা নিউজ বিডি ঃ বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের চান্দপারা মাঠে চান্দপারা একতা স্পোটিং ক্লাবের আয়োজনে …

Powered by themekiller.com