Home / সারাদেশ / বগুড়া / নাটোরের বাগাতিপাড়ায় ২৪ দিন ধরে তৃতীয় শ্রেণীর ছাত্র নিখোঁজ শিশুটিকে ফিরে পেতে পরিবারের আকুতি

নাটোরের বাগাতিপাড়ায় ২৪ দিন ধরে তৃতীয় শ্রেণীর ছাত্র নিখোঁজ শিশুটিকে ফিরে পেতে পরিবারের আকুতি

নাটোর প্রতিনিধি:নাটোরের বাগাতিপাড়ায় গত ২১শে ফেব্রুয়ারি শহীদ মিনারে ফুল দিতে গিয়ে আর বাড়ি ফিরেনি তৃতীয় শ্রেণীর ছাত্র ফরিদুল ইসলাম। নিখোঁজের ২৪ দিন পেরোলেও শিশুটির খোঁজ পায়নি তার পরিবার। তাকে ফিরে পেতে আকুতি জানিয়েছেন তার পরিবারের লোকজন। নিখোঁজ ফরিদুল ইসলাম উপজেলার কোয়ালীপাড়ার মানসিক প্রতিবন্ধী মাসুদ রানা ও বাক প্রতিবন্ধী মিনু বেগম দম্পতির ছেলে। সে যোগীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।
শিশুটির দাদা অটোচালক রুস্তম আলী জানান, মাতৃভাষা দিবসের দিন উপজেলার তমালতলা শহীদ মিনারে ফুল দিতে বাড়ি থেকে বের হয় ফরিদুল। এরপর দুপুর গড়ালেও বাড়ি না ফেরায় তমালতলাসহ আশে-পাশের কয়েকটি শহীদ মিনার, স্কুল ও আত্মীয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন তার পরিবারের সদস্যরা। কিন্তু কোথাও শিশুটির খোঁজ মেলেনি। অবশেষে গত ৪ মার্চ বাগাতিপাড়া মডেল থানায় জিডি করেছেন তার দাদা রুস্তম আলী।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই রাকিব বলেন, ডায়েরীর পর দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারের প্রক্রিয়া অব্যাহত আছে।

Check Also

স্টাইলে চুল কাটলেই ৪০ হাজার টাকা অর্থদন্ড

যমুনা নিউজ বিডিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে হেয়ার স্টাইলে চুল কাটাসহ দাঁড়ি ও গোঁফ মডেলিংয়ের ওপর সরকারিভাবে …

Powered by themekiller.com