Home / নারী ও শিশু / নরসিংদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার

নরসিংদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার

যমুনা নিউজ বিডি: নরসিংদীতে রেললাইনের পাশে একটি জলাশয় থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে শহরের একটি শপিংমলের ছাদ থেকে পড়ে মারা গেছে অজ্ঞাতনামা আরেক যুবক (১৯)। আজ বৃহস্পতিবার দুপুরে পৃথক এ ঘটনা ঘটেছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, শহরের বিলাসদী এলাকায় রেললাইনের পাশের জলাশয়ে অর্ধগলিত একটি মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করলেও পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, দুই তিন দিন আগে হত্যা শেষে মরদেহটি এখানে ফেলে রাখা হয়েছে।

অপরদিকে শহরের ইনডেক্স প্লাজার ষষ্ঠতলার ছাদ থেকে পড়ে মারা গেছে অজ্ঞাতনামা এক যুবক (১৯)। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে অজ্ঞাতনামা এই যুবক ছাদে পায়চারী করছিল। এক পর্যায়ে সে ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওসি সৈয়দুজ্জামান বলেন, ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বলে আমরা ধারনা করছি। কারণ আমরা মলের সিসিটিভির ফুটেজে দেখেছি সে হাতে কওে একটি ব্যাগ নিয়ে দ্রুত ছাদে যায়। এর কিছুক্ষণ পরই সে লাফিয়ে পড়ে। আমরা ছাদ থেকে একটি হারপিকের বোতল পেয়েছি। পরে সে বমিও করেছিল। আমরা বিকেল ৫ টা পর্যন্ত তাঁর পরিচয় নিশ্চিত হতে পরিনি।

Check Also

দলিল লেখককে কুপিয়ে হত্যা

যমুনা নিউজ বিডি:  বরিশাল সদর উপজেলার চরমোনাইয়ে রেজাউল করিম রিয়াজ (৪০) নামে এক দলিল লেখককে …

Powered by themekiller.com