Home / রাজনীতি / নববর্ষে প্রতিবাদ সমাবেশ করবে জাসাস

নববর্ষে প্রতিবাদ সমাবেশ করবে জাসাস

যমুনা নিউজ বিডি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী পহেলা বৈশাখ নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

১৪২৬ বঙ্গাব্দ- বাংলা বর্ষবরণ উপলক্ষে জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এ অনুষ্ঠানোর আয়োজন করবে।

সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘অগামী ১৪ এপ্রিল (রোববার) বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা, বিএনপি চেয়ারপারস দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেলা ২টা থেকে প্রতিবাদ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।’

বর্ষবরণে প্রতিবাদ সমাবেশে সফল করতে ইতোমধ্যে সংগঠনটির পক্ষ থেকে প্রস্তুতি সভা করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জাসাসের সহ সভাপতি বিশিষ্ট গীতিকার মনিরুজ্জামান মনির এবং সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার।

সভায় আরও উপস্থিত ছিলেন জাসাস সভাপতি ড. মামুন আহমেদ, সিনিয়র সহ সভাপতি অভিনেতা বাবুল আহমেদ, সহ সভাপতি বিশিষ্ট গীতিকার-সুরকার ইথুন বাবু, সহ সভাপতি সালাউদ্দিন মোল্লা, জাহাঙ্গীর আলম রিপন, ওবায়দুর রহমান চন্দন, লিয়াকত আলী, রফিকুল ইসলাম, আহসান উল্লাহ চৌধুরী, সহ সভাপতি ও জাসাস ঢাকা মহানগরের আহ্বায়ক মীর সানাউল হক, সহ সভাপতি কণ্ঠশিল্পী হাসান চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাসুম, মাকসুদুর রহমান টিপু, রফিকুল ইসলাম স্বপন, দ্বীন মো. মন্টু প্রমুখ।

Check Also

শেখ সেলিমকে সান্ত্বনা দিতে বাসায় যাবেন রওশন

যমুনা নিউজ বিডি: শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় আদরের নাতি হারানো আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল …

Powered by themekiller.com