Home / বিনোদন / নতুন লুকে হাজির শ্রাবন্তী, ভাইরাল অভিনেত্রীর ছবি

নতুন লুকে হাজির শ্রাবন্তী, ভাইরাল অভিনেত্রীর ছবি

যমুনা নিউজ বিডিঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বামী রোশনের ঘর সামলানোর পাশাপাশি সমানতালে সামলাচ্ছেন ফিল্মি ক্যারিয়ারও। দর্শকদের একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। অভিনয় তো বটেই, নিজের মিষ্টি হাসি দিয়ে মন জয় করে নিয়েছে অসংখ্য ভক্তদের।

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে কলকাতার বাড়িতে স্বামী ও সন্তানকে নিয়ে কোয়ারেন্টিনে ছিলেন শ্রাবন্তী। সেসময় পরিবারের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। যা হাতে পেয়ে দারুণ খুশি ভক্তরাও।

এদিকে আনলক পর্বে ধীরে ধীরে সচল হতে শুরু করেছে টলিপাড়া। এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। ব্যতিক্রম নন শ্রাবন্তীও। গেল কয়েকদিন আগে টিভি রিয়্যালিটি শো ‘সুপারস্টার পরিবার’র শুটিং শুরু করে দিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। যেখানে ইন্দো ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন তিনি। পরনে হলুদ শাড়ি, অফশোল্ডার ব্লাউস ও কালো বুটের সঙ্গে মানানসই মেকআপ এবং চুলের স্টাইল। একেবারে নতুন লুকে হাজির হয়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ছবিগুলো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। পোস্টের ঘরে নানা মন্তব্য করছেন ভক্তরা। বাদ যায়নি টলিপাড়ার তারকারাও। নায়িকার ছবিতে মন্তব্য করেছেন শুভশ্রী গাঙ্গুলি ও রুক্মিনী মৈত্র।

Check Also

নতুন প্রজন্মের কাছে গৌরবের ইতিহাস তুলে ধরবে ‘ভালোবাসা প্রীতিলতা’ : তথ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রাণদানকারী উপমহাদেশের প্রথম নারী বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার স্মরণে নির্মিতব্য …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com