Breaking News
Home / সারাদেশ / বগুড়া / নওগাঁয় স্বর্ণের দোকানে চুরি

নওগাঁয় স্বর্ণের দোকানে চুরি

যমুনা নিউজ বিডিঃ নওগাঁর ধামইরহাট উপজেলার জাহারপুর ইউনিয়নের মঙ্গলবাড়ি বাজারে হাসান জুয়ের্লাস নামে একটি স্বর্ণের দোকানে শুক্রবার রাতে দুর্ধষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা দোকানের পিছনের দেয়াল কেটে নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার সোনার গহনা চুরি করে নিয়ে গেছে বলে ওই মালিক এনামুল হাসান দাবি করেছেন। এদিকে ঘটনা জানার পর শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এই ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি মামলা দাযের হয়েছে। পুলিশ ওই বাজারের নৈশ প্রহরী খোরশেদ আলী জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে। জানা গেছে, উপজেলার বড় শিবপুর গ্রামের খবির উদ্দিনের ছেলে এনামুল হাসান ওই বাজারে হাসান জুয়েলার্স নামে দোকানে স্বর্ণের ব্যবসা করে আসছিলেন।
শুক্রবার জুম্মার নামাজের আগে দোকান বন্ধ করে তিনি বাড়ি চলে যান। পরের দিন শনিবার সকাল ৯ টার দিকে দোকান খুলে তিনি দেখেন পিছনের দেয়াল কেটে চোরেরা শোকেস ও সিন্দুক ভেঙ্গে সোনা ও রুপার তৈরি গহনা ও নগদ টাকা মিলে প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। সংবাদ পেয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন, পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ওসমান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ওই বাজারের নৈশ্য প্রহরী খোরশেদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। খুব শিঘ্রই চোরাই মালামাল উদ্ধারসহ চোরদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

সয়দাবাদে জরুরী খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সয়দাবাদে সাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(২৯অক্টবর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com