Home / সারাদেশ / বগুড়া / নওগাঁয় মওলানার বিরুদ্ধে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নওগাঁয় মওলানার বিরুদ্ধে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

যমুনা নিউজ বিডিঃ  নওগাঁয় মুফতি মাওলানা সেতু(২৫) নামে এক মসজিদের ইমামের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেনীর মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নে ওই ঘটনা ঘটে। অভিযুক্ত সেতু ফতেপুর গ্রামের রাহেদুল ইসলামের ছেলে।
বুধবার ওই ছাত্রীর ফুফু বাদী হয়ে সেতু নামে ওই মওলানার বিরুদ্ধে নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতে মামলা দাযের করেছে। আদালত ওইদিন বিকালে অভিযোগটি তদন্ত পুবর্ক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলার পিবিআই পুলিশকে নির্দেশ প্রদান করেছেন। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মাওলানা সেতু বেশ কিছুদিন ধরে একই এলাকার একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর পরিবার তাকে বিয়ে করার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু মাওলানা সেতু ওই ছাত্রীকে বিয়ে না করে গত ১৪ আগষ্ট অন্যত্র বিয়ে করার জন্য বাড়ি থেকে বের হয়। এসময় তাদের বাধা দিলে সেতুর পরিবারের লোকজন ওই ছাত্রীকে ও তার পিতা এবং ফুফুকে বেদম মারপিট করে।
গুরুত্বর আহত অবস্থায় এসময় তাদের উদ্ধার করে গ্রামবাসী নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়। সেখান থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফেরার পর গত ২৫ আগষ্ট নওগাঁ সদর মডেল থানায় ধর্ষণ ও মারপিটে্র অভিযোগে মামলা করতে গেলে পুলিশ শুধু মারপিটের মামলা গ্রহণ করে।
এ ব্যপা্রে ওই ছাত্রীর পিতা বলেন, ‘মেয়েকে বিয়ে করার কথা বললে সেতুর পরিবার কখনো ৫ লাখ টাকা যৌতুক দাবি করে কখনো আবার সব কিছু অস্বীকার করে হুমকী-ধামকী প্রদান করে আসছিলো। আমরা গরীব মানুষ। দিন আনি দিন খাই। তারা বিযের কথা বলে নানা টাল বাহানার আশ্রয় নিচ্ছে। এই অবস্থায় আমার মেয়ের ভবিষ্যত কি হবে? আমি এর সুবিচার চাই।’ মুফতি মওলানা সেতুর সাথে ফোনে য়োগাযোগ করলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার পিতা রাহেদুল ইসলাম বলেন, ‘দেখি তারা আমার ছেলের কি করতে পারে।’ নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নন মিয়া বিপিএম বলেন, ‘মামলা নাম্বার পাইলে প্রয়োজনীয় আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com