Breaking News
Home / সারাদেশ / বগুড়া / ধুনটে ৩ লাখ টাকা ছিনতাই

ধুনটে ৩ লাখ টাকা ছিনতাই

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় আব্দুল মজিদ তালুকদার (৫৫) নামে বিকাশের এক এজেন্টকে পিটিয়ে আহত করে তিন লাখ ২৬ হাজার ২০০ টাকা ছিনিয়ে নিয়েছে দূর্বৃত্তরা। আহত আব্দুল মজিদ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ীর ছেলে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বৃহস্পতিবার সকালের দিকে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ব্যাবসায়ীর অভিযোগটি থানায় সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে রেকর্ডের পর একজন পুলিশ কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল মজিদ তালুকদার দীর্ঘদিন ধরে গোবিন্দপুর বাজারে বিকাশ, রকেট, শিওর ক্যাশ, নগদসহ মোবাইল ব্যাংকিং ব্যবসা করেন। অন্যান্য দিনের ন্যায় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ টাকা একটি ব্যাগে নিয়ে বাড়ির দিকে রওনা হন।

পথিমধ্যে বাড়ির অদূরে রাস্তায় পৌঁছলে দূর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে তার নিকট থেকে ব্যাগ ভর্তি ৩ লাখ টাকা, ২৫ হাজার টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড, ২ হাজার ২০০ টাকা মূল্যের ১১টি সিম কার্ড ছিনিয়ে নেয়। এ সময় আব্দুল মজিদের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com