Home / সারাদেশ / বগুড়া / ধুনটে বিএনপি’র ৫ নেতাকর্মী আটক

ধুনটে বিএনপি’র ৫ নেতাকর্মী আটক

যমুনা নিউজ বিডি:  বগুড়ার ধুনট উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে কেন্দ্র করে নাশকতারোধে পুলিশ এ অভিযান চালায়।

আটককৃতরা হলো, উপজেলার চৌকিবাড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বিশ্বহরিগাছা গ্রামের রেজাউল হক দুলাল (৫৫), এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সদস্য আমজাদ হোসেন (৪৮), কালেরপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আনারপুর গ্রামের চাঁন মিয়া (৪৪), নিমগাছী ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি বাদশা মিয়া ও ভান্ডারবাড়ী ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক ভুতবাড়ী গ্রামের শাহীন আলম (৫০)। বুধবার বিকেল থেকে অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে পুলিশ তাদের আটক করে। তবে রাতে বিএনপি নেতা শাহীন আলমকে পুলিশ থানা থেকে ছেড়ে দিয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ইতিপূর্বে থানায় নাশকতা চেষ্টার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সেই মামলার সন্দেহভাজন আসামী হিসেবে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের বগুড়ার আদালতে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি নেতা শাহীন অসুস্থ্য হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে কোন অভিযোগ পাওয়া যায়নি।

Check Also

সাতক্ষীরার চারটি আসনে ৭৪ জন প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার চারটি সংসদীয় আসনের বিপরীতে আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের মোট ৭৪ …

Powered by themekiller.com