Home / সারাদেশ / বগুড়া / ধুনটে ইউপি সদস্যের নেতৃত্বে জুয়ার মেলা, উদ্বিগ্ন সচেতন মহল

ধুনটে ইউপি সদস্যের নেতৃত্বে জুয়ার মেলা, উদ্বিগ্ন সচেতন মহল

যমুনা নিউজ বিডি :বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের সাতবেকী গ্রামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে জুয়ার মেলা লাগানোর অভিযোগ উঠেছে। এবিষয়ে উদ্বিগ্ন সচেতন মহল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
শনিবার বিকালে সরেজমিনে দেখা যায়, সাতবেকী গ্রামের খালের পাড়ে মেলার নামে ২/৩টি জুয়ার প্যান্ডেল ও একটি যাত্রা মঞ্চ তৈরী করা হয়েছে। মেলা প্রাঙ্গনে নিমগাছী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য শাহ আলমকে দেখা যায় কয়েক জুয়াড়িদের সাথে দরকষাকষি করতে। তবে হঠাৎ তিনি সংবাদকর্মীদের দেখে সটকে পড়ার চেষ্টা করলেও পরে কথা হয় তার সাথে।
ইউপি সদস্য শাহ আলম সংবাদ কর্মীদের বলেন, স্থানীয় গ্রামবাসীরা উৎসবের জন্য দুই দিনের মেলার আয়োজন করেছেন। এজন্য প্রশাসনের কোন অনুমোদন নেয়া হয়নি। তবে মেলা প্রাঙ্গনে জুয়া খেলা হবে না বলে তিনি প্রতিশ্রুতি দেন।
এদিকে সংবাদকর্মীরা মেলা প্রাঙ্গন ত্যাগ করার পর পরই জমজমাট ভাবে শুরু হয় জুয়ার আসর।
সাতবেকি গ্রামের আব্দুল রাজ্জাক ও গোলাম রব্বানী জানান, শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৩টি জুয়ার আসর চলছে। সেখানে গ্রামের অনেক মানুষই জুয়া খেলে সর্বশান্ত হচ্ছে। এছাড়া জুয়াড়িদের দৃষ্টি আকর্ষন করতে খোলা মঞ্চে যাত্রার অশ্লীল নৃত্যও পরিবেশন করা হচ্ছে। এতে শিশুরাও বিপদগামী হচ্ছে। তাই এলাকাবাসী যাত্রা ও জুয়ার আসর বন্ধ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, মেলার নামে জুয়ার আসর চললে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শিক্ষা কর্মকর্তার বদলি বাণিজ্য

যমুনা নিউজ বিডি:   নড়াইলের লোহাগড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অর্থ গ্রহণের বিনিময়ে বিধিলঙ্ঘন করে …

Powered by themekiller.com