Breaking News
Home / শিক্ষাঙ্গন / ধান ক্ষেতে অজ্ঞাত ব্যক্তি ও জঙ্গলে মিলল মাদরাসা ছাত্রের লাশ

ধান ক্ষেতে অজ্ঞাত ব্যক্তি ও জঙ্গলে মিলল মাদরাসা ছাত্রের লাশ

যমুনা নিউজ বিডি: ময়মনসিংহের গৌরীপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাংনামারি ইউনিয়নের উজান কাশিয়ার চর গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অন্যদিকে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের দরিয়াববাজ এলাকার একটি জঙ্গল থেকে এক কিশোরের দ্বিখণ্ডিত ও অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। দু’টি ঘটনায়ই থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে অজ্ঞাত পরিচয়হীন এক ব্যক্তি গৌরীপুর উপজেলার বিভিন্ন গ্রামে ভবঘুরের মতো ঘুরতো। এই অবস্থায় গত ২/৩ দিন ধরে তাঁকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে গতকাল মঙ্গলবার সকালে ওই ইউনিয়নের উজানকাশিয়ার চর গ্রামে জনৈক আলালের ধান ক্ষেতে ওই ব্যক্তির মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা।

নিহতের পড়নে ছিল নীল রঙের শার্ট ও সাদা প্যান্ট। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের শরীরের কোনো আঘাতের চিহ্ন নেই। মামলা দায়ের পাশাপাশি নিহতের পরিচয় শনাক্তের কাজ চলছে।

অপরদিকে গত ১৫ অক্টোবর বিকেলে উপজেলার শাহেদল গ্রামের মো. নুরুল হুদার ছেলে ও স্থানীয় ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র উবায়দুল্লাহ মুন্না (১৬) বাড়ি থেকে দরিয়াবাজ এলাকায় যাওয়ার পথে নিখোঁজ হয়। সম্ভাব্য সব জায়গায় সন্ধান করেও না পেয়ে তার পিতা গত ১৭ অক্টোবর হোসেনপুর থানায় জিডি (নং-৫৮০) করেন।  কিন্তু দীর্ঘদিনেও তার সন্ধান না মিললেও অবশেষে নিখোঁজের ২২ দিন পর উপজেলার শাহেদল ইউনিয়নের দরিয়াবাজ গ্রামের হাজী বাড়ির পেছনের একটি জঙ্গলের পাশে মুন্নার দ্বিখণ্ডিত ও অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা নুরুল হুদা জানান, নিখোঁজ হওয়ার আগে মুন্না অন্যান্যদের সঙ্গে ক্ষেতে ধান কাটায় অংশ নেয়। হঠাৎ অজ্ঞাত স্থান থেকে তার মোবাইলে একটি ফোন আসলে মুন্না উদ্বিঘ্ন হয়ে ছুটে যায় দরিয়াবাজ এলাকার দিকে। গভীর রাতেও সে বাড়ি না ফেরায় নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য জায়গায় খোঁজ করেও না পেয়ে দুইদিন পর থানায় জিডি করেন।

এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাসের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১৫/২০ দিন আগে খুন হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং খুনের প্রকৃত রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

Check Also

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী দিলু নিহত

যমুনা নিউজ বিডি:  কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দিল মোহাম্মদ ওরফে দিলু নামে এক চিহ্নিত মাদক …

Powered by themekiller.com