Breaking News
Home / সারাদেশ / দ্বিতীয় বিয়ে, স্বামীর লিঙ্গ কেটে নিলেন প্রথম স্ত্রী

দ্বিতীয় বিয়ে, স্বামীর লিঙ্গ কেটে নিলেন প্রথম স্ত্রী

যমনা নিউজ বিডিঃ প্রথম স্ত্রীর অমতে দ্বিতীয় বিয়ে করার খেসারত দিতে হল প্রবাসী স্বামীকে। নিজের পুরুষাঙ্গ হারিয়ে ওই প্রবাসী এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন। আলোচিত এই ঘটনাটি ঘটেছে রোববার রাত ২টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে।

ওই প্রবাসী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এলাকাবাসী জানায়, আলীনগর গ্রামের ইছাক মিয়া (৩৫) একই গ্রামের ছিদ্দিক আলীর কন্যা দিলারা খাতুনকে বিয়ে করেন ৮/১০ বছর আগে।

তাদের দুইটি সন্তান রয়েছে। ১৫ বছর ধরে ইছাক সৌদি আরব আছেন। ৩ বছর আগে তিনি দেশে এসে একই ইউনিয়নের উসমানপুর গ্রামের এক তরুণীকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়ে মেনে নিতে পারেননি প্রথম স্ত্রী দিলারা।

দ্বিতীয় বিয়ে করার কারণে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া লেগেই থাকতো। লকডাউনের ২০ দিন পুর্বে প্রবাসী ইউসুফ বাড়িতে আসেন। বাড়ি আসার পর স্ত্রী দিলারার অমতে তিনি দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাতায়াত অব্যাহত রাখেন।

রোববার রাতে পিঠা খাইয়ে স্বামীকে অচেতন করে স্বামীর বিশেষ অঙ্গ কেটে নেন। ইছাকের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে আ’হ’ত অবস্থায় হাসপাতালে প্রেরণ করেন। স্বামীর বিশেষ অঙ্গ ব্যাগে করে নিয়ে প্রথম স্ত্রী নিরুদ্দেশ।

সিলেট ওসমানী হাসপাতালের চিকিৎসক বলেছেন, ১২ ঘণ্টার মধ্যে কাটা অঙ্গ সংযোজন না করলে রোগীকে বাঁচানো কঠিন হয়ে পড়বে।

Check Also

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মানছে না সিএনজি ও অটোচার্জার চালকরা

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমনে দেশে স্বাস্থ্যবিধি মেনে অল্পপরিসরে যাত্রী নিয়ে যানবাহন চলাচলের সরকারি নির্দেশ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com